প্রযোজকদের নির্বাচনে আরশাদ আদনান

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৪:২৩ পিএম, ২৩ মার্চ ২০১৯

জমে উঠেছে টিভি নাটক ও অনুষ্টান প্রযোজকদের সংগঠন টেলিভিশন প্রোগ্রাম প্রডিউসারস এসোসিয়েশনের দ্বিবার্ষিক নির্বাচন। এবারের নির্বাচনে মনোনয়নপত্র দাখিলের শেষদিন ছিল ১৪ মার্চ।

আর প্রত্যাহারের শেষ দিন ছিল ২২ মার্চ। এবারের নির্বাচনে কার্যকরী সদস্য পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন প্রযোজক ও অভিনেতা আরশাদ আদনান। সর্বশেষ নির্বাচনে তিনি সভাপতি পদে নির্বাচন করেছিলেন।

এবারের নির্বাচনে অংশ নেয়া প্রসঙ্গে আরশাদ আদনান বলেন, ‘এবার নির্বাচনে অংশ নেয়ার ইচ্ছে ছিলো না। কিন্তু সাধারণ প্রযোজকরা চাইছেন সংগঠনকে সমৃদ্ধ করার জন্য, কার্যকরী করার জন্য যোগ্য ও কর্মঠ কেউ নির্বাচনে অংশ নিক। তাই তাদের ইচ্ছেকে প্রাধান্য দিয়ে এবার আমি কার্যকরী সদস্য পদে নির্বাচনে অংশ নিচ্ছি।

আমার বিশ্বাস, কাজ করতে চাইলে এ পদে থেকেও সেটা করা সম্ভব। আশা করবো এবারের নির্বাচন সুন্দর ও সবরকম প্রভাবমুক্ত হবে। আমরা প্রযোজকরা সবাই মিলেমিশে টিভি নাটক ও অনুষ্ঠানের জন্য ভালো কিছু করার সুযোগ পাবো।’

সভাপতি পদে নির্বাচন না করে কার্যকরী সদস্য পদে কেন, এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, ‘আমি বর্তমানে ব্যবসা নিয়ে ব্যস্ত। সভাপতি নির্বাচিত হলে সংগঠনকে বেগবান করার জন্য যে সময় দিতে হয় সে সময়টুকু আমি দিতে পারবো না। তাই সবার অনুরোধে কার্যকরী সদস্য পদেই নির্বাচনে প্রতিদ্বন্দ্বি তা করছি।’

প্রসঙ্গত, আরশাদ আদনান নিয়মিত সিনেমা ও নাটক প্রযোজনা করেন। তার প্রতিষ্ঠানের নাম ভার্সেটাইল মিডিয়া। বেশ কিছু নাটক ও টেলিছবি নির্মাণ করে পরিচিতি পেয়েছে প্রতিষ্ঠানটি।

এ প্রতিষ্ঠানের ব্যানারে সর্বশেষ ‘সুলতানা বিবিয়ানা’ নামে একটি ছবি মুক্তি পায়।

একই প্রতিষ্ঠানের ‘টার্গেট’ নামে একটি ছবি মুক্তির প্রতীক্ষায় রয়েছে। প্রযোজনার পাশাপাশি তিনি মাঝে মধ্যে অভিনয়ও করেন। ‘স্বপ্নবাজি’ নামে একটি ছবিতেও তার অভিনয়ের কথা রয়েছে বলে জানিয়েছেন তিনি।

এলএ/এমকেএইচ

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - jagofeature@gmail.com

আপনার মতামত লিখুন :