এস ডি রুবেলের নতুন চমক

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০২:৫০ পিএম, ১৯ এপ্রিল ২০১৯

দীর্ঘ সংগীত জীবনে অনেক জনপ্রিয় গান শ্রোতাদের উপহার দিয়েছেন এসডি রুবেল। এখনো নিয়মিতই গান গেয়ে চলেছেন। সম্প্রতি একটি বৈশাখের গান ভিডিও উপহার দিয়েছেন দর্শক শ্রোতাদের । আবারও নতুন চমক নিয়ে হাজির হতে যাচ্ছেন তিনি। অনেক দিন সিনেমার প্লেব্যাকে পাওয়া যায়নি তাকে।

দীর্ঘদিন পর ‘রাধা কৃষ্ণ’ শিরোনামের একটি সিনেমার গানে কণ্ঠ দিলেন জনপ্রিয় এই কণ্ঠশিল্পী। সিনেমাটি নির্মাণ করছেন পলাশ খান। গানের কথা ও সুর করেছেন পরিচালক নিজেই।

নির্মাতা পলাশ জানালেন, চলচ্চিত্রটিতে অভিনয় করছেন সৌরভ ফারসী, মৌমিতা খান ও নবাগত মৈয়ত্রী। ত্রিভুজ প্রেমের গল্প নিয়ে নির্মিত হচ্ছে সিনেমাটি। চলচ্চিত্রটিতে ৬টি গান থাকছে। আগামী ২৮ এপ্রিল গাইবান্ধা সরকারী কলেজে সিনেমাটির প্রথম লটের শুটিং শুরু হবে।

চলচ্চিত্রটি সম্পর্কে চিত্রনায়ক সৌরভ ফারসী বলেন, ‘এটি একটি ভিন্ন ধারার গল্প, চলচ্চিত্র জগতে এটি নতুন ধারার জন্ম দিবে। সিনেমাটিতে নতুন নতুন কিছু চমক দেখতে পারবে দর্শকরা।’

জনপ্রিয় সংগীতশিল্পী এস ডি রুবেল। সুরেলা কণ্ঠে সফট মেলোডি ধাঁচে তার অনেক গান আজো শ্রোতাদের বিমোহিত করে। তার মধ্যে উল্লেখ করা যায় ‘অনেক বেদনা ভরা’, ‘লাল বেনারসী’, ‘মন যেন এক মায়াবী পাখি’ ইত্যাদি গানগুলো।

গানের পাশাপাশি সুদর্শন এই গায়ক নায়ক হিসেবেও হাজির হয়েছেন ঢাকাই ছবিতে। মনতাজুর রহমান আকবর পরিচালিত ‘এভাবেই ভালোবাসা হয়’ নামের একটি ছবিতে তিনি শখের বশে নায়ক হয়েছিলেন নন্দিত অভিনেত্রী শাবনূরের বিপরীতে।

এছাড়াও প্রায় দেড়শতাধিক চলচ্চিত্রে গান করেছেন। এই পর্যন্ত ৩৭টির মত একক এ্যালবাম এবং প্রায় ৪০০ (চারশত) মিশ্র অ্যালবাম প্রকাশ পেয়েছে।

এমএবি/এমএস

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - jagofeature@gmail.com