মুক্তির আগেই মস্কোতে পুরস্কৃত জাহিদ-তিশার সিনেমা

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৫:৫৭ পিএম, ২৫ এপ্রিল ২০১৯

মস্কো আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের সমাপনী দিন আজ (২৫ এপ্রিল)। প্রচলিত রীতি অনুযায়ী প্রতিবছর সকালবেলা ঘোষণা করা হয় বিভিন্ন ক্রিটিক সংগঠনগুলোর সমন্বয়ে গঠিত ইন্ডিপেন্ডেন্ট জুরিদের অ্যাওয়ার্ড এবং সন্ধ্যায় ঘোষণা করা হবে অফিশিয়াল জুরিদের অ্যাওয়ার্ড।

এই বছর ইন্ডিপেন্ডেন্ট জুরি অ্যাওয়ার্ড ঘোষণার আসর বসেছে মস্কো'র নভি আরবাত স্ট্রিট -এ অবস্থিত অক্টোবর সিনেমা হলে। মস্কো আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের মূল প্রতিযোগিতা বিভাগে লড়ছে জাজ মাল্টিমিডিয়া এবং ছবিয়াল এন্টারটেইনমেন্ট প্রযোজিত ও মোস্তফা সরয়ার ফারুকী পরিচালিত ‘শনিবার বিকেল’ ছবিটি।

ছবিটি আজ সকাল ১১টায় ইন্ডিপেন্ডেন্ট জুরিদের অ্যাওয়ার্ডে Russian Film Critic Federation Jury ও Kommersant পুরস্কার লাভ করে। পুরস্কার দুটি গ্রহণ করেন পরিচালক মোস্তফা সরয়ার ফারুকী। পুরস্কার গ্রহণের সময় উপস্থিত ছিলেন জাহিদ হাসান, নুসরাত ইমরোজ তিশা, ছবির অন্যতম প্রযোজক আনা কাচকো এবং সিনেমাটোগ্রাফার আজিজ জাম্বাকিয়েভ।

ছবিটির উদ্বোধনী প্রদর্শনী অনুষ্ঠিত হয় ২৪ এপ্রিল, অক্টোবর সিনেমা হলের মাল্টিপ্লেক্স ১ -এ। শো দেখতে বিদেশী দর্শকের পাশাপাশি বেশ কিছু বাংলাদেশও উপস্থিত ছিলেন। ছবি দেখা শেষে দর্শকরা মুহুর্মুহু করতালির মাধ্যমে ছবির জন্য তাদের ভালোবাসা প্রকাশ করেন। শো শেষ হওয়ার পরও দীর্ঘসময় পর্যন্ত দর্শকরা ছবির পরিচালক এবং কলাকুশলীদের সঙ্গে মতবিনিময় করেন।

এমএবি/এলএ/পিআর

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]