সিডি চয়েসের কর্ণধার সোহেলের বিয়েতে শিল্পীদের মিলনমেলা

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০২:৩৭ পিএম, ০২ মে ২০১৯

বিয়ে করলেন প্রযোজনা প্রতিষ্ঠান সিডি চয়েসের কর্ণধার জহিরুল ইসলাম সোহেল। কনে ঢাকার বনশ্রীর মেয়ে আইরিন আক্তার কনক। গায়ে হলুদের অনুষ্ঠান হয়েছে ২৯ এপ্রিল। গতকাল ইস্কাটন গার্ডেনের পুলিশ কনভেনশন হলে জমকালো আয়োজনে হয়ে গেল বিবাহত্তর অনুষ্ঠান। লাল সেরওয়ানী ও লাল লেহেঙ্গাতে বর-কনেকে মানিয়েছিল বেশ। মঞ্চে নব-দম্পতির সঙ্গে ছবি তুলতে রিতিমতো ভিড় লেগেছে।

বিয়ের এই অনুষ্ঠানকে ঘিরে যেন বসেছিল গীতিকার, সুরকার, সংগীত, পরিচালক, কণ্ঠশিল্পীদের মিলনমেলা। পরিবার পরিজন নিয়েও এসেছিলেন অনেকে। নব দম্পতিকে শুভেচ্ছা জানাতে এসেছিলেন সংগীতাঙ্গণের এক ঝাঁক তারকা। কুমার বিশ্বজিৎ, আঁখি আলমগীর, মিনার, বেলাল খান, শাওন গানওয়ালা, মিফতাহ জামান, লুৎফর হাসান, কিশোর, তানজীব সারোয়ার, পূজাসহ অনেকেই দেখা গেল বিয়ের অনুষ্ঠানে।

দেশের বিভিন্ন সংগীত প্রযোজনা প্রতিষ্ঠানের কর্ণধারও এসেছেন এ আয়োজনে। এরমধ্যে দেখা গেল লেজার ভিশনের একে এম আরিফুর রহমান, সিএমভির কর্ণধার শেখ শাহেদ আলী পাপ্পু, ধ্রুব মিউজের কর্ণধার ধ্রুব গুহ, ঈগল মিউজিকের কর্ণধার কচি আহমেদ বাংলাঢোলের এনামুল হক ও ফয়সাল আহমেদসহ অনেকে।

সংগীত পরিচালক ও গীতিকারদের উপস্থিতিও ছিলো চোখে পড়ার মতো। গীতিকার হাসান মতিউর রহমান, জুলফিকার রাসেল থেকে শুরু করে এই প্রজন্মের জনপ্রিয় গীতিকার জাহিদ আকবর, সোমেশ্বর অলি, রবিউল ইসলাম জীবন, তারেক আনন্দ, সংগীত পরিচালক সাজিদসহ অনেকেরই দেখা মিললো।

জহিরুল ইসলাম সোহেল বলেন,‘জীবনের নতুন অধ্যায় শুরু হলো আমাদের। সারা জীবন একসঙ্গে সুন্দরভাবে যেনো কাটাতে পারি। সবাই আমাদের জন্য দোয়া করবেন।’

এমএবি/এলএ/জেআইএম

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - [email protected]

আপনার মতামত লিখুন :