এসএসসির ফল নিয়ে ভুল তথ্য : নায়িকা পূজার দুঃখ প্রকাশ

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ১০:২২ পিএম, ০৭ মে ২০১৯

প্রকাশ হয়েছে এসএসসি পরীক্ষার ফলাফল। সোমবার (৬ মে) সকাল ১১টায় আন্তর্জাতিক মাতৃভাষা ইনস্টিটিউট মিলনায়তনে আনুষ্ঠানিকভাবে ফলাফলের সার সংক্ষেপ তুলে ধরেন শিক্ষামন্ত্রী দীপু মনি।

এদিকে মাধ্যমিক স্কুল সার্টিফিকেট (এসএসসি) পরীক্ষায় ব্যবসায় শিক্ষা শাখায় অংশ নিয়ে ৪.৩৩ পেয়েছেন বলে গণমাধ্যমকে জানান পূজা চেরী। কিন্তু ফলাফল নিয়ে পূজা গণমাধ্যমকে ভুল তথ্য দিয়েছেন বলে জানা যায়। পরে তার রোল নম্বরসহ ফলাফল ঘেঁটে জানা যায় তিনি ৩.৩৩ পেয়েছেন। বিষয়টি প্রকাশ হওয়ার পর ফেসবুকে সমালোচনার ঝড় ওঠে।

এদিকে আজ মঙ্গলবার (৭ মে) রাতে নিজের ফেসবুক ওয়ালে এই ভুল ফলাফল নিয়ে দুঃখ প্রকাশ করলেন পূজা। তিনি এক স্ট্যাটাসে লিখেছেন, আসলে আমি দুঃখিত। আমাকে ভুল তথ্য দেয়া হয়েছিল। তখন অ্যাডমিট কার্ড হাতে না থাকার কারণে আমি নিজে জানতে পারিনি।

তিনি আরও লেখেন, আসলে আমাকে যে তথ্যটি দিয়েছে সে নিজেও দুঃখ প্রকাশ করেছে। আমি আসলে কাউকে ইচ্ছা করে ভুল তথ্য দিতে চাইনি। এখন আমি নিজেই দেখছি। আমি এতেও খুশি। আসলে আমি হঠাৎ ঘাবড়ে গিয়েছিলাম এবং ভাবছিলাম যতক্ষণ পর্যন্ত আমি নিজে শিওর না হব ততক্ষণ আমি কিছু বলব না।

আমার সব সাংবাদিক ভাইয়েরা, আমি আসলেই দুঃখিত। এতটুকুর জন্য আমি ভাবলাম আমার ভক্তরা এবং সকল সাংবাদিক ভাইরা আমার ওপর অসন্তুষ্ট। আপনাদের ভালোবাসা এবং সাপোর্টই আমার কাছে বড়। আপনারা আছেন বলেই আজ আমি পূজা চেরী। যারা এ রকম নিউজ করছেন তাদের কাছে আমি অনুরোধ করছি আমি অত্যন্ত দুঃখিত।

সবশেষে তিনি বলেন, আপনারা আমার ওপর আশীর্বাদ রাখবেন যাতে আমি পরবর্তীতে আরও ভালো করতে পারি। এটাই আমার চাওয়া।

প্রসঙ্গত, পূজা চেরী রাজধানীর মগবাজার গার্লস হাইস্কুল থেকে ২০১৯ সালের মাধ্যমিক স্কুল সার্টিফিকেট (এসএসসি) পরীক্ষায় অংশ নেন। তিনি বাণিজ্য বিভাগের ছাত্রী।

২০১৮ সালে চিত্রনায়িকা হিসেবে অভিষেক হয় তার। পূজা চেরী অভিনীত এখন পর্যন্ত তিনটি ছবি মুক্তি পেয়েছে। সেগুলো হলো ‘নূর জাহান’, ‘পোড়ামন টু’ ও ‘দহন’।

এলএ/বিএ

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - [email protected]