পরিবর্তনের ৩৫তম পর্ব আজ

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৩:৪০ পিএম, ১৯ মে ২০১৯

বাংলাদেশ টেলিভিশনের জনপ্রিয় বিনোদনমূলক ম্যাগাজিন অনুষ্ঠান পরিবর্তন। এর ৩৫তম পর্ব প্রচার হবে আজ রোববার, ১৯ মে রাত ১০টার ইংরেজি সংবাদের পর।

অনুষ্ঠানটির উপস্থাপনায় রয়েছেন জনপ্রিয় উপস্থাপক ও নির্মাতা আনজাম মাসুদ। তিনি জানান, এবারে পরিবর্তন সাজানো হয়েছে মোট ১৭টি পরিবেশনা দিয়ে।

রমজান মাসকে মাথায় রেখে বিভিন্ন সেগমেন্টে অন্যান্য বিষয়ের সাথে রমজানের তাৎপর্য, ইফতার, ঈদের কেনাকাটা, টেলিভিশন নাটক নির্মাণ, দ্রব্যমূল্য, যাকাত ইত্যাদি বিষয়ক কথাবার্তা প্রাধান্য পেয়েছে।

পরিবর্তনের এবারের পর্বের জন্য তৈরি করা হয়েছে ৩টি নতুন গান। গত ৩৪তম পর্ব পর্যন্ত যে সমস্ত দর্শক সর্বাধিকবার বাংলাদেশ টেলিভিশনের মিলনায়তনে উপস্থিত থেকে সরাসরি পরিবর্তন ধারণ পর্ব দেখেছেন তাদের মধ্য থেকে লটারির মাধ্যমে নির্বাচিত তিনজন দর্শক নিয়ে রয়েছে দর্শক প্রতিযোগিতা পর্ব। এবারের প্রতিযোগিতার বিষয় ছিল স্মার্ট মোবাইল ফোন।

হজম আলী, মামা-ভাগ্নে, মদন-ভোলা, পরিবর্তন পাঠশালা, মুদ্রাদোষ-খাঁচকাটা খাঁচকাটা, উল্টোচলা, হিট করছে, মমিন-হাতেম, দুইমহিলা, তিন ব্যক্তি, মানিক-রতন, বিয়াই-বিয়াইন প্রভৃতি নিয়মিতপর্বে রয়েছে সমাজের সমসাময়িক ঘটনা বলি, নানা অসঙ্গতি ও ত্রুটি বিচ্যুতি নিয়ে রচিত ব্যাঙাত্বক ও হাস্য রসাত্মক বিভিন্ন নাট্যাংশ।

নাট্যংশগুলোতে অভিনয় করেছেন দিলু খান, মামুনুল হক টুুটু, আফরোজা হাসান, আশরাফ কবির, মাসুদ রানা মিঠু, তমাল মাহবুব, শাহীনখান, বি এম আজাদ, মনা সিদ্দিক হৃদয়, উত্তম, ফারুক মল্লিক, কাজী উজ্জ্বল, সৈয়দ আল মামুন, নূর-এ আলম নয়ন, জাহাঙ্গীর, শিউলী শিলা, শ্যামলী, ফাহমিদা শারমীন, টুটুল চৌধুরী, বিনয় ভদ্র,লিটন খন্দকার, ফিরোজ হোসাইন, শ্যামল, বুলবুল ভূইয়া, আনোয়ার, আল আমিন, সুমন, ছোট লিটন, রুহুল আমিন,মঞ্চ মনির, সেতু, জান্নাত রুপু প্রমুখ নিয়মিত শিল্পীবৃন্দ।

সাহরিয়ার মোহাম্মদ হাসানের প্রযোজনায় উপস্থাপনার পাশাপাশি ‘পরিবর্তন’র পরিকল্পনা গ্রন্থনা ও নির্দেশনা দিয়েছেন আনজাম মাসুদ।

এলএ/এমএস

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - [email protected]

আপনার মতামত লিখুন :