ঈদে নায়িকা পপির হানিমুন

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৪:৫৭ পিএম, ২৮ মে ২০১৯

ঢাকাই চলচ্চিত্রের নন্দিত অভিনেত্রী পপি। উপহার দিয়েছেন বহু সুপারহিট ছবি। জয় করে নিয়েছেন কোটি কোটি ভক্তের মন। কাজের স্বীকৃতি হিসেবে পেয়েছেন তিনবার জাতীয় চলচ্চিত্র পুরস্কার।

পর্দায় শাকিল খান, রিয়াজ, ফেরদৌসদের সঙ্গে তার রোমান্স প্রশংসা পেয়েছে। এইসব নায়কদের সঙ্গে জুটি বেঁধে তিনি সফল হয়েছেন। পপিকে কখনো দেখা গেছে প্রেমিকা চরিত্রে, কখনো বা হাজির হয়েছেন স্ত্রী হিসেবে।

তবে ব্যক্তি জীবনে এখনো সিঙ্গেল এই নায়িকা। বিয়ে করবেন করবেন করে করা হচ্ছে না। তার বিয়ে নিয়ে আগ্রহের শেষ নেই ভক্ত-দর্শকের। বিভিন্ন সময় সাংবাদিকদের প্রশ্নের জবাবে পপিও রহস্য বাড়িয়েছেন বিয়ে নিয়ে।

Popy-02

সেই নায়িকাই কী হানিমুনে যাচ্ছেন! না পাঠক অবাক হবার কিছু নেই। চিত্রনায়িকা পপি আসছে রোজা ঈদ উপলক্ষে একটি নাটকে অভিনয় করছেন। সেই নাটকের নাম ‘নায়িকার হানিমুন’।

এ নাটকে পপি জুটি বেঁধেছেন অভিনেতা-নির্মাতা হাসান জাহাঙ্গীরের সাথে। আপন হাসানের রচনায় এই নাটকটি পরিচালনা করেছেন আদিত্য জনি। নতুন দম্পতির হানিমুনকে কেন্দ্র করে হাস্যরসের চিত্রনাট্যে গড়ে উঠেছে এই নাটকের গল্প।

নির্মাতা নিশ্চিত করেছেন আসছে রোজার ঈদে বৈশাখী টিভির ঈদ অনুষ্ঠানমালায় প্রচার হবে ‘নায়িকার হানিমুন’।

এলএ/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]