বিউটি পার্লারে কাজ করছেন ভাবনা!

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ১২:৫০ পিএম, ২৮ জুন ২০১৯

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী আশনা হাবিব ভাবনাকে এক বিউটি পার্লারে কাজ করতে দেখা গেলো। খুব যত্নের সঙ্গে নিপুন হাতে অন্যদের সুন্দর করে তুলছেন তিনি। হঠাৎ পার্লার গার্ল কেন ভাবনা ? এখন অনেক তারকায় অভিনয়ের পাশাপাশি অন্য ব্যবসার দিকে ঝুঁকছেন। তাহলে এবার কি বিউটি পার্লার খুললেন এই অভিনেত্রী!

জানা গেলো, বিউটি পার্লারে ভাবনা কাজ করছেন এটা সত্যিই। তবে সেটা নাটকের প্রয়োজনে। সম্প্রতি একটি নাটকে বিউটি পার্লারেরে কর্মী চরিত্রে অভিনয় করেছেন তিনি। নজরুল ইসলাম রাজু পরিচালিত নাটকটির নাম ‘ঘুমন্ত শহর’।

অনেক ভিন্ন ধরণের চরিত্রে বিভিন্ন নাটকে অভিনয় করেছেন ভাবনা। এবার ঢাকা শহরের এক সংগ্রামী নারীর চরিত্রে দেখা যাবে ‘ভয়ংকর সুন্দর’ খ্যাত এই অভিনেত্রীকে। এই নাটকে তার চরিত্রটির নাম রানী।

নাটকটি নিয়ে আশনা হাবিব ভাবনা সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে লিখেছেন, ‘নতুন চরিত্র ,নতুন আমি আজ আমি রানী। সমাজের যেকোনো সংগ্রামী নারী চরিত্রে অভিনয় করতে আমার সবচেয়ে ভালো লাগে, তাদের জীবন অনুভব করার সুযোগ হয় , এক জীবনে শত জীবন আমার, এই তো ভালোলাগা।’

ভাবনা জানান, ‘ঘুমন্ত শহর’ নাটকটি শিগগিরই এনটিভিতে প্রচারিত হবে।

এমএবি/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]