বলিউডের নায়ক আদিত্যের সঙ্গে জয়া

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০২:৩৯ পিএম, ১২ জুলাই ২০১৯

যুক্তরাজ্যের বার্মিংহামের এজবাস্টনে ইংল্যান্ড-অস্ট্রেলিয়ার মধ্যে সেমিফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে গতকাল। অস্ট্রেলিয়াকে হারিয়ে স্বপ্নের ফাইনালে গিয়েছে ইংল্যান্ড। এই খেলা দেখতে মাঠে গিয়েছিলেন বাংলাদেশ-কলকাতার জনপ্রিয় চলচ্চিত্র অভিনেত্রী জয়া আহসান। গ্যালারিতে ছিলেন বলিউডের অভিনেতা আদিত্য রয় কাপুর।

খেলা দেখতে গিয়ে তাদের সঙ্গে দেখা হয়। বৃহস্পতিবার তারে একসঙ্গে মধ্যাহ্নভোজও সেরেছেন। খেতে খেতে দুই দেশের চলচ্চিত্র নিয়ে টুকটাক আলাপও সেরেছেন তারা। জয়ার কাছ থেকে কলকাতার চলচ্চিত্রের বর্তমান হাল-হকিকত সম্পর্কে জেনে নিয়েছেন আদিত্য।

জয়া আহসান নিয়মিত তার বিভিন্ন কাজ কর্মের ছবি ফেসবুক পেইজে পোস্ট করেন। ভক্তদের সঙ্গে শেয়ার করেন তারা নানা মূহুর্ত। সেই ধারাবাহিকতায় এজবাস্টন থেকে আদিত্যের সঙ্গে ছবি পোস্ট করেছিলেন তিনি।

এবারের বিশ্বকাপ আসরে জয়া আইসিসি’র আমন্ত্রণে উদ্বোধনী অনুষ্ঠানে বাংলাদেশের প্রতিনিধি হিসেবে গিয়েছিলেন। সেটা ছিল প্রথম সফর।আর গত সপ্তাহে আবার গেছেন বাংলাদেশ-পাকিস্তানের ম্যাচসহ সেমিফাইনাল ও ফাইনাল ম্যাচ উপভোগ করার জন্য।

এমএবি/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]