ঘরে তিন বউ রেখে নায়িকার সঙ্গে প্রেম!

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০১:২০ পিএম, ২২ জুলাই ২০১৯

মফিজের তিন বউ। তারা বাসায় বাসায় কাজ করে টাকা আয় করে। আর মফিজ তাদের টাকায় আয়েশি জীবন যাপন করে। তিন বউয়ের চরিত্র তিন রকম। তিন বউয়ের মধ্যে মাঝে মাঝে বিভিন্ন ধরনের ঝগড়া খুনসুটি হয়। এসব বিষয় নিয়ে বিড়ম্বনায় পরে মফিজ।

এদিকে পাশের বাড়ির দারোয়ান শরীফ, সে প্রতিদিন মফিজের তিন বউকে পটাতে ব্যস্ত, প্রতিদিন নানান উপহার দিয়ে সে বিবাহ করার চেষ্টা করতে থাকে।

অন্যদিকে মফিজ চতুর্থ বিয়ে করার জন্য এক ফিল্মের উঠতি নায়িকার পিছনে ছুটছে। ঘটতে থাকে নানান ঘটনা। এমন হাস্যরসাত্মক গল্প নিয়ে সম্প্রতি ঈদের জন্য নির্মিত হয়েছে ৭ পর্বের ধারাবাহিক নাটক 'মফিজের লাইফস্টাইল'।

জাকির হোসেন উজ্জ্বল এর রচনায় ধারাবাহিক নাটকটি পরিচালনা করেছেন এস এম শাহীন। নাটকটিতে মফিজের চরিত্রে অভিনয় করেছেন ফজলুর রহমান বাবু এবং দারোয়ানের চরিত্রে অভিনয় করেছেন তানভীর মাসুদ। তিন বউ ও নায়িকার চরিত্রে দেখা যাবে নাদিয়া আহমেদ, ফারজানা ছবি, সানজিদা তন্ময় ও সুস্মি আহসানকে।

নির্মাতা জানান, মফিজের লাইফস্টাইল ধারাবাহিকটিতে আরও অভিনয় করেছেন মিলন ভট্ট, দিলু মজুমদার, মীর শহীদ, দাউদ নুর প্রমুখ।নেট মাল্টিমিডিয়া প্রযোজিত ধারাবাহিকটি ঈদের দিন থেকে সাত দিন প্রচার হবে বৈশাখী টেলিভিশনে।

এমএবি/এলএ/এমকেএইচ

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - [email protected]

আপনার মতামত লিখুন :