পুরুষদের বৌ সাজাচ্ছেন চিত্রনায়িকা মাহি

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০২:৪৪ পিএম, ০২ আগস্ট ২০১৯

অনেক দিন থেকেই অভিনয়ের পাশাপাশি উদ্যোক্তা হওয়ার আগ্রহ প্রকাশ করে আসছেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। একটা অনলাইন শপও খুলেছিলেন তিনি। সিনেমা কেন্দ্রক ব্যস্ততা বেড়ে যাওয়ায় সেটা নিয়ে খুব বেশি দূর আগাতে পারেননি। তবে মাঝে মধ্যেই তার উদ্যোক্তা মন জেগে ওঠে।

এসব নিয়ে মজার মজার ভিডিও প্রকাশ করতে দেখা যায়। যেমন একার ফেসবুকে এই ভিডিওর মাধ্যমে মাহি বললেন, একটা লন্ড্রির দোকান খুলছেন তিনি। ভক্তদের আনন্দ দিতেই এমন মজার সব ভিডিও প্রকাশ করেন তিনি।

সেই ধারাবাহিকতায় গতকাল বৃহস্পতিবার আবারও এক নতুন ভিডিও নিয়ে হাজির হয়েছেন মাহি। তার সঙ্গে ছিলেন মৌ। ভিডিওর শুরুতে মাহি বললেন, ‘‘আমরা আজকে এসেছে মাহি এন্ড মৌ’স মেকোভার লাউঞ্জ করতে। আমরা অনেক দিন আগে একটা ব্যবসা শুরু করেছিলাম কাপড় স্ত্রী করার। কিন্তু কেউ আমাদের বিশ্বাস করে কাপড় স্ত্রী করতে দেননি। তাই এবার আমরা মেকাপ করার স্টুডিও খুলেছি। আপনারা মেকাপ করাতে আসবেন, কোনো টাকা লাগবে না।’’

এরপর একজনকে মেকাপ করে সাজিয়েও দেখান মাহি ও মৌ। মজার ব্যাপার ব্যাপার হলো তাদের প্রথম ক্লাইন্ট ছিলেন একজন পুরুষ। কয়েক মিনিটের মধ্যে মেকাপ করে, মাথাং পরচুলা দিয়ে। লেহেঙ্গা পরিয়ে। নতুন বৌ সাজানো হয় সেই পুরুষকে।

মাহির ফেসবুকে প্রকাশিত এই মজার ভিডিওতে অনেকেই লাইক কমেন্ট করেছেন। মজা করেই নানা মন্তব্য করছেন অনেকেই। কেউ কেউ আগ্রহ প্রকাশ করছেন মাহির কাছে মেকাপ নেওয়ার। দেখা যাক মাহির নতুন ব্যাবসা চলে নাকি লন্ড্রির দোকানের মতো এটাও ফ্লপ করে।

এদিকে মুক্তির অপেক্ষায় আছে মাহিয়া মাহি অভিনীত নতুন চলচ্চিত্র ‘অবতার’। ১৩ সেপ্টেম্বর মুক্তি পাবে ছবিটি। ঈদুল আজহার আগের দিন প্রকাশ করা হবে এই সিনেমার আইটেম গান ‘রঙিলা বেবি’। আইটেম ঘরনার এই গানটিতেও পারফর্ম করেছেন মাহি।

এমএবি/এমএস

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - [email protected]