১০ লাখ ছাড়িয়ে গেলেন পূর্ণিমা

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৪:১৬ পিএম, ১৮ আগস্ট ২০১৯

দেশীয় চলচ্চিত্রের জনপ্রিয় নায়িকা পূর্ণিমা। প্রায় দুই যুগ ধরে অভিনয় করে দর্শক মাতিয়ে আসছেন তিনি। এখনও রূপে গুণে অনন্যা। নাটক, সিনেমা, বিজ্ঞাপন ও উপস্থাপনা- সবখানেই আলো ছড়িয়ে যাচ্ছেন এই নায়িকা।

সেই সঙ্গে সামাজিক যোগাযোগ মাধ্যমেও সরব পূর্ণিমা। ফেসবুক ও ইনস্টাগ্রামে নিয়ম করেই তিনি ছবি পোস্ট করেন। তার ভক্তরা সেসব ছবি লুফে নেন। বইয়ে দেন মন্তব্যের বন্যা।

ফেসবুকে দিলারা হানিফ পূর্ণিমা নামে ব্যক্তিগত আইডিতে ৫ হাজার বন্ধুর পাশাপাশি তাকে অনুসরণ করা ভক্তের সংখ্যা ৩ লাখ ৪৭ হাজারেরও বেশি। শুধু পূর্ণিমা নামের ফেসবুক পেজে এ নায়িকার ফলোয়ার অনেক আগেই ১০ লাখ ছাড়িয়েছে।

এবার ১০ লাখ ফলোয়ার হলো তার ইনস্টাগ্রামেও। সামাজিক যোগাযোগ মাধ্যম হিসেবে নতুন হলেও এরই মধ্যে বেশ জনপ্রিয়তা পেয়েছে ইনস্টাগ্রাম। ২০১৭ সাল থেকে এটি বাংলাদেশেও জনপ্রিয়। তার সুবাদে দেশীয় তারকারা ইনস্টাগ্রামে অ্যাকাউন্ট চালু করেন। পূর্ণিমাও তাদের অন্যতম। ছবি শেয়ারিং এই সাইটে আজ রোববার তার অনুসরণকারীর সংখ্যা ১০ লাখ পূর্ণ হলো।

এর আগে বাংলাদেশের তারকাদের মধ্যে তাহসান খান, নুসরাত ফারিয়া ১০ লাখ ফলোয়ারের খাতায় নাম লেখান। বর্তমানে ইনস্টাগ্রামে নুসরাত ফারিয়ার ১৯ লাখ ও তাহসানের ১২ লাখ ভক্ত রয়েছে।

প্রসঙ্গত, অষ্টম শ্রেণির ছাত্রী থাকাকালীন ১৯৯৭ সালে জাকির হোসেন রাজুর ‘এ জীবন তোমার আমার’ সিনেমা দিয়ে অভিষেক হয় পূর্ণিমার। সেই ছবিতে তার নায়ক ছিলেন রিয়াজ। এরপর রিয়াজের বিপরীতে তিনি ২৫টির বেশি সিনেমায় অভিনয় করে জনপ্রিয়তা পেয়েছেন।

এছাড়া পূর্ণিমা সফল হয়েছেন রুবেল, মান্না, আমিন খান, ফেরদৌস, শাকিব খান প্রমুখ নায়কদের সঙ্গে।

এলএ/জেআইএম

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - [email protected]