পূর্ণিমাকে ছাড়াই শুরু হচ্ছে গাঙচিলের শুটিং

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৫:৪২ পিএম, ১৮ আগস্ট ২০১৯

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ‘গাঙচিল’ উপন্যাস অবলম্বনে সিনেমা নির্মাণ করছেন নঈম ইমতিয়াজ নেয়ামুল। কয়েক মাস আগে নোয়াখালীতে শুটিং চলাকালীন দুর্ঘটনার মুখোমুখি হন ফেরদৌস-পূর্ণিমা। সে সময় ছবিটির শুটিং বন্ধ রাখা হয়।

এরপর পূর্ণিমা সুস্থ হয়ে ফের শুটিং শুরু করার সময় ওবায়দুল কাদের অসুস্থ হয়ে পড়েন। লেখকের প্রতি শ্রদ্ধা জানিয়ে ছবিটির শুটিং বন্ধ রাখেন পরিচালক।

১৫ মে চিকিৎসা শেষে দেশে ফেরেন ওবায়দুল কাদের। এরপরই পরিচালক ছবিটির শুটিংয়ের প্রস্তুতি নেন। পরিচালক জানান, আগামীকাল (১৯ আগস্ট) থেকে আবারও নোয়াখালীতে ছবিটির শুটিং শুরু হচ্ছে।

নির্মাতা নঈম ইমতিয়াজ নেয়ামুল রোববার দুপুরে জাগো নিউজকে বলেন, “আগামীকাল ‘গাঙচিল’ সিনেমার শুটিং করতে নোয়াখালী যাচ্ছি। ওখানে ১০ দিন শুটিং করবো। এই লটের শুটিং শেষ করে ৩০ আগস্ট ফিরব।

কাল শুটিং করবেন চিত্রনায়ক ফেরদৌস, আনিসুর রহমান মিলন, তারিক আনাম খান ও রাশেদ মামুন অপু।”

নঈম বলেন, ‘এই লটে শুটিংয়ে থাকছেন না পূর্ণিমা। আমাদের গল্পে চেয়ারম্যানের বাড়ি যে পার্টটা আছে সেই অংশের শুটিং হবে এখন। পরের লটে যোগ দেবেন পূর্ণিমা।’

অন্যদিকে পূর্ণিমা এই পরিচালকের ‘জ্যাম’ নামের একটি ছবিতেও অভিনয় করছেন। ‘জ্যাম’ সিনেমার শুটিং প্রসঙ্গে নঈম ইমতিয়াজ নেয়ামুল বলেন, ‘জ্যাম সিনেমার শুটিং করবো ১৫ সেপ্টেম্বর থেকে ৭ অক্টোবর। ঢাকার মধ্যে ও ঢাকার আশপাশেই চলবে সিনেমাটির শুটিং।’

দুটি ছবিই কাছাকাছি সময়ের ব্যবধানে মুক্তি দিতে চান নঈম ইমতিয়াজ নেয়ামুল।

এমএবি/এলএ/জেআইএম

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - [email protected]