কীভাবে কাটছে পূজার জন্মদিন?

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০১:৫১ পিএম, ২০ আগস্ট ২০১৯

সেই ছোট্টবেলাতেই একটি ওয়াশিংপাউডারের বিজ্ঞাপনের মডেল হয়ে দর্শকের নজর কেড়েছিলেন পূজা চেরি। ‘ভালোবাসার রঙ’ সিনেমায় শিশুশিল্পী হিসেবে প্রথম বড় পর্দায় আসেন পূজা। এরপর আরও বেশ কিছু ছবিতে শিশুশিল্পী হিসেবে কাজ করেছেন।

চোখের পলকেই ছোট্ট পূজা বড় হয়ে যান। ‘নূরজাহান’, ‘পোড়া মন-টু’, ‘প্রেম আমার ২’, ‘দহন’ এই সিনেমাগুলোতে নায়িকা হয়ে হাজির হয়ে অল্প বয়সেই তাক লাগিয়েছেন তিনি। শাবনূরের মতো নায়িকাও তার অভিনয়ের প্রশংসা করেছেন। সেই পূজা চেরির আজ জন্মদিন।

ফেসবুকে অনেকেই জন্মদিনের শুভেচ্ছা জানাচ্ছেন তাকে। রাত ১২টার পর দেখেই ভক্ত ও শোভাকাঙ্খিদের কাছে জন্মদিনের শুভেচ্ছা পাচ্ছেন। তবে এবার ঘরোয়া আয়োজনেই কাটছে পূজার জন্মদিন।

কী ভাবে কাটছে দিনটি? পূজা বলেন, ‘জন্মদিন উপলক্ষ্যে আম্মু পায়েশ, সেমাই, মজার মজার খাবার বানিয়েছেন। আজর বাসাতেই পরিবারের সঙ্গে কাটবো দিনটি। বিকেলে আম্মুর সঙ্গে ঘুরতে বের হবো।’

পূজা চেরি জানালেন, এখন ‘জ্বিন’ সিনেমার ওয়ার্কশপ নিয়ে ব্যস্ততা তার। ২৫ আগস্ট থেকে এই সিনেমার শুটিং শুরু করবেন তিনি।

শিশুশিল্পী হিসেবে পূজার শুরুর গল্পটা অন্যরকম। ক্লাস ফোরে পড়ার সময় ছোটদের একটি ফ্যাশন শো-এ পূজাকে দেখে পছন্দ হয় নির্মাতাদের। জাজ মাল্টিমিডিয়ার ‘ভালোবাসার রং’ চলচ্চিত্র দিয়ে ইন্ডাস্ট্রিতে পা রাখেন তখন পূজার বয়স মাত্র ৮ বছর।

এরপর হাতে আসতে থাকে বিভিন্ন পণ্যের বিজ্ঞাপনচিত্র। নাটক, বিজ্ঞাপন এবং চলচ্চিত্র তিন ক্ষেত্রেই যখন পূজা আলো ছড়াচ্ছিল ঠিক তখনই শিশুশিল্পী থেকে নায়িকা অধ্যায়ে পা রাখেন পূজা। নায়িকা হয়েও প্রশংসিত হয়েছেন।

এবারের মাধ্যমিক পরীক্ষায় (এসএসসি) ৩.৩৩ পেয়ে পাস করেছেন পূজা চেরি। ঢাকার মগবাজার গার্লস হাইস্কুল থেকে পরীক্ষা দিয়েছিলেন । এরপর পূজা সিদ্ধেশ্বরী কলেজে ভর্তি হয়েছেন। পড়া লেখা চলছে, আর সার্থক নায়িকা হিসেবে বহুদূর এগিয়ে যাওয়ার স্বপ্ন নিয়ে এগিয়ে চলেছেন সেই ছোট্ট অভিনেত্রী।

এমএবি/এলএ/পিআর

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - [email protected]