নায়ক ওমর সানী এখন গায়ক

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৬:১১ পিএম, ২২ আগস্ট ২০১৯

‘এখনকার গানের কথা ভালো লাগে না, সুর ভালো লাগে না, মিউজিক ভালো লাগে না, আগের গান শুনলেই মনটা ভরে যায়। হোক না অন্যের গান। হোক না আমার গান, কোথায় হারিয়ে গেলি গান বাবা। শ্রদ্ধা জানাই সে সব গান লেখার মানুষদের কে।’ কথাগুলো বলছিলেন ঢাকাই সিনেমার একসময়ের সুপারস্টার চিত্রনায়ক ওমর সানী।

বুধবার ফেসবুকে নিজের খালি গলায় গাওয়া একটা গানের ভিডিও শেয়ার করেছিলেন ওমর সানী। এই ভিডিওটির ক্যাপশনে উপরের কথাগুলো লিখেছিলেন তিনি। ভিডিওটি দেখলেই বোঝা যায় কোনো ঝুম বৃষ্টির দিনে বৃষ্টি দেখতে দেখতে গান গেয়ে উঠতে ইচ্ছা করেছিল নায়কের।

ওমর সানী গাইছিলেন, ‘আকাশকে প্রশ্ন করে, সে দিগন্তে কেনো ডুবে যায়, নদীকে প্রশ্ন করো কেনো সে সাগরে হারায়, শুধু প্রশ্ন করো না আমায়, আমি মরে যাবো লজ্জায়।’

নায়কের কণ্ঠে সোনালী দিনে সেই গান শুনে নস্টালজিক হয়েছেন অনেকেই। সানীর গায়কীর প্রশংসা করেছেন তার ভক্তরা।

এই গানটির রেস রেখেই আজ বৃহস্পতিবার আরও একটি গানের ভিডিও শেয়ার করেছেন ওমর সানী। আগের ভিডিওতে তার দেখা মেলেনি। কিন্তু এবারের ভিডিতে মুঠো ফোনের ক্যামেরার সামনেই গেয়েছেন তিনি।

এবার ওমর সানী গাইলেন, ‘তুমি ছাড়া আমি যেন মরুভূমি, পথহারা পথিকের মতো, সাজানো এ পৃথিবী এলোমেলো হয়ে যায় থাকে না আগেরই মতো।’ কুমার বিশ্বজিৎ এর গাওয়া এই গানটি গেয়ে ক্যাপশনে মজা করে শিল্পীর দৃষ্টি আকর্ষণ করেছেন তিনি।

ওমর সানী এই গানটির ক্যাপশনে লিখেছেন, ‘প্রশংসা করবেন কম। সমালোচনা করবেন বেশি। তাহলে আমি অনেক ভালো শিখতে পারবো। আর হ্যাঁ কুমার বিশ্বজিৎ দাদা উনি যেন না শুনে, তা হলে আত্মহত্যা করবে আমার এই পচা গলা শুনে, হাহাহাহা ভিডিও রেকর্ড করেছে প্রিয়দর্শিনী মৌসুমী।’

ওমর সানী মজার ছলেই মনের আনন্দে ভক্তদের সঙ্গে শেয়ার করেছেন গান। তার গান গাওয়া নিয়ে উচ্ছ্বাসের শেষ নেই মানুষের।

নির্মাতা জামান আকতার সানীর গানের ভিডিওতে কমেন্ট করেছেন, ‘সানী, কিশোর কুমার যদি গায়ক থেকে নায়ক হতে পারে, তুমি কেন নায়ক থেকে গায়ক হতে পারবে না। চর্চা চালিয়ে যাও। সম্ভাবনা আছে। তোমার গানের টিচার তো সাথেই আছে। কনফিডেন্স রেখো।

সিনেমায় অসংখ্য গানের সঙ্গে ঠোঁট মিলিয়েছেন ওমর সানী। গুন গুন মনে খেয়ালে গেয়ে ওঠেন প্রিয় গান। ভিডিও দু’টি যে দেখবেন সেই বুঝবেন সানীর গলায় সত্যিই সুর আছে, আর গানের সঙ্গে অবাধ ভালোবাসা তার।

এমএবি/এলএ/পিআর

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - [email protected]