৩৫ নায়িকার সঙ্গে আফজাল হোসেন

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৫:০১ পিএম, ২৩ আগস্ট ২০১৯

দীর্ঘ অভিনয় জীবন পার করেছেন অভিনেতা ও নির্মাতা আফজাল হোসেন। তাকে পর্দায় দেখা গেছে নানান রূপে, নানান চরিত্রে। তার বিপরীতে অভিনয় করেছেন বিভিন্ন প্রজন্মের অভিনেত্রীরা। অভিনয় ক্যারিয়ারের এমনই ৩৫ জন নায়িকাকে নিয়ে হাজির হতে যাচ্ছে নন্দিত অভিনেতা আফজাল হোসেন।

আফজাল হোসেন ও তার নায়িকাদের নিয়ে সাত পর্বের একটি অনুষ্ঠান নির্মিত হচ্ছে। অনুষ্ঠানটির নাম ‘আফজাল হোসেন ও তার নায়িকারা’। চ্যানেল আইয়েল নির্মতব্য এই অনুষ্ঠানটির পরিকল্পনা, গ্রন্থনা ও উপস্থাপনা করেছেন ফারিয়া হোসেন।

এখানে দেখা যাবে, ৩৫ জন অভিনয় শিল্পীর মধ্যে স্টুডিওতে উপস্থিত থাকবেন চম্পা, শম্পা রেজা, মৌসুমী, বিপাশা হায়াত, তানিয়া আহমেদ, এমি রহমান, তারিন, সাদিয়া ইসলাম মৌ, সুইটি, অপি করিম এবং আফসানা মিমি।

এ ছাড়া ববিতা, নিমা রহমান, মিতা রহমান, লুৎফুন্নাহার লতা, বন্যা মির্জাসহ আরও ২৫ জন অভিনেত্রী ভিডিও বার্তার মাধ্যমে আফজাল হোসেনের সঙ্গে নায়িকা হওয়ার অভিজ্ঞতা ও স্মৃতিচারণ করবেন।

অনুষ্ঠানটি পরিচালনা করেছেন রেহানা সামদানি। অনুষ্ঠানটি ধারণ করা হচ্ছে চ্যানেল আই-এর নিজস্ব স্টুডিওতে। এ অনুষ্ঠানের পুরো কাজ শেষ হলে সম্প্রচারের দিন নির্ধারণ করা হবে।

এমএবি/এমকেএইচ

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - [email protected]