শাকিবের নতুন নায়িকা এবার আরিয়ানা জামান

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ১২:৫২ এএম, ২৫ আগস্ট ২০১৯

জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত নির্মাতা কাজী হায়াৎ বিরতি কাটিয়ে সিনেমা নির্মাণে ফিরছেন। তার নতুন ছবির নাম ‘বীর’। গত মাসে এই ছবির শুটিং শুরু হয় শাকিব খান ও বুবলী জুটিকে নিয়ে।

মাঝখানে বিরতি দিয়ে আগামী মাসের শেষদিকে আবারও শুরু হচ্ছে ‘বীর’ ছবির শুটিং। এই লটে শাকিবের সঙ্গে যোগ দিচ্ছেন আরও এক নায়িকা। তিনি নবাগতা আরিয়ানা জামান। এই ছবি দিয়েই ঢাকাই সিনেমাতে অভিষেক হচ্ছে।

ছবির নাম ঘোষণার পর থেকে শোনা যাচ্ছিল বুবলীর পাশাপাশি এখানে দেখা যাবে আরও এক নায়িকাকে। কে হবেন সে নায়িকা, এ নিয়ে জল্পনা-কল্পনার শেষ ছিল না। অবশেষে জানা গেল, নায়িকার নাম আরিয়ানা জামান।

southeast

শনিবার নায়িকার সঙ্গে আনুষ্ঠানিকভাবে চুক্তি সম্পন্ন করেছে ‘বীর’ সিনেমার প্রযোজনা প্রতিষ্ঠান এসকে ফিল্মস। এমনটাই জানান, ছবির সহ প্রযোজক এমডি ইকবাল।

নতুন ছবির প্রসঙ্গে নবাগত নায়িকা আরিয়ানা জামান বলেন, ‘আমি এতদিন নিজেকে প্রস্তুত করছিলাম সিনেমার জন্য। এর মধ্যে অনেক সিনেমার অফার এসেছিলো। কিন্তু অপেক্ষা করছিলাম ভালো একটি কাজের জন্য। অবশেষে সুন্দর একটি গল্পের একটি চরিত্র পেয়েছি যেখানে নিজেকে প্রমাণের সুযোগ পাবো।’

শাকিব খানের সঙ্গে জুটি বাঁধা প্রসঙ্গে আরিয়ানা জানান, ‘এটা আমার সৌভাগ্য যে ক্যারিয়ারের প্রথম সিনেমায় দেশের সেরা নায়ক শাকিব খানকে পেয়েছি। আশা করি তার কাছ থেকে অনেক কিছু শিখতে পারবো।’

প্রসঙ্গত, আরিয়ানা জামান বেশ কয়েক বছর ধরে মডেলিংয়ে যুক্ত। দেশের নামিদামি অনেক ব্র্যান্ডের হয়ে কাজের অভিজ্ঞতা আছে তার।

এলএ/এমএসএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]