শুরু হচ্ছে এটিএম শামসুজ্জামানের নতুন ধারাবাহিক

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০১:৫৮ পিএম, ২৫ আগস্ট ২০১৯

অনেকদিন থেকেই অসুস্থ হয়ে আছেন নন্দিত অভিনেতা এটিএম শামসুজ্জামান। ক্যামেরার সামনেই যার অধিকাংশ সময় কাটতো, সেই মানুষটি ক্যামেরার সামনে দাঁড়াতে পারেননি কতদিন! এবার ঈদুল ফিতর ও ঈদুল আজহা হাসপাতালেই কেটেছে তার।

গত ২৬ এপ্রিল থেকে হাসপাতালে আছেন তিনি। প্রথমে কয়েক সপ্তাহ রাজধানীর গেন্ডারিয়ার আজগর আলী হাসপাতালে থাকার পর বর্তমানে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে আছেন জনপ্রিয় এই অভিনেতা। এখন আগের চেয়ে অনেক ভালো আছেন এটিএম শামসুজ্জামান।

এটিএম শামসুজ্জামানের ভক্তদের জন্য আরও সুখবর হলো তার অভিনীত একটি ধারাবাহিক নাটক শুরু হতে যাচ্ছে। আগামীকাল (২৬ আগস্ট) থেকে এটিএন বাংলায় প্রতিদিন রাত ১১টায় প্রচার হবে ‘লাইফ পার্টনার ডটকম’ নামের এই কমেডি ধারাবাহিকটি। বেশ আগেই এই নাটকে শুটিং করেছিলেন এটিএম শামসুজ্জামান।

নাটকটির লেখক প্যানেলে আছেণ সাঈদ তারেক, মীর্জা রাকিব এবং টিআই শাহিন। সাঈদ তারেক পরিচালিত নাটকটিতে অভিনয় করেছেন এটিএম শামসুজ্জামান ছাড়াও আরও অভিনয় করেছেন ড: ইনামুল হক, রওনক হাসান, তাঞ্জিকা আমিন, আ খ ম হাসান, অরুণা বিশ্বাস, শবনম পারভীন, আজিজুল হাকিম, রোজী সিদ্দিকী, বাবুল আহমেদ, আফজাল শরীফ, ওবিদ রেহান, তানিন সুবা, অঞ্জলী প্রমুখ।

নাটিকটিতে দেখা যাবে, লাইফ পার্টনার ডটকম একটি অনলাইনভিত্তিক ম্যারিজ ব্যুরো। এই অফিসের দুই বস, কর্মরত ছেলে-মেয়ে বা বিভিন্ন বয়সী কর্মচারী সবাই অবিবাহিত। এখানে চাকরির শর্ত সবাইকে অবিবাহিত থাকতে হবে, কেউ কখনও প্রেম করতে পারবে না এবং চাকুরি করাকালীন কেউ বিয়েও করতে পারবে না।

দুই পার্টনার রায়হান এবং রোশনীও প্রতিজ্ঞাবদ্ধ নিজেরা কখনও প্রেম করবে না, বিয়ে করবে না, অন্যের জীবনে বিয়ে ঘটিয়ে দেবে। প্রেমে ছ্যাকা খেয়ে আত্মহত্যা করতে গিয়ে এই দু’জনের পরিচয়। এরপর তারা যৌথভাবে এই ব্যবসায় নামে। তারপর কী হয়? দেখতে হবে নাটকেই।

এমএবি/এলএ/এমএস

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - [email protected]