স্বপ্নবাজি চলচ্চিত্রে তানভীর

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৫:১৮ পিএম, ২৫ আগস্ট ২০১৯

প্রথমবারের মত বাংলাদেশে ফ্যাশন ও মডেলিং জগত নিয়ে সিনেমা নির্মিত হতে যাচ্ছে। গ্ল্যামার্স ওয়ার্ল্ডে সাফল্য পেতে তরুণরা প্রতিনিয়ত অনেক কাঠখড় পোড়ান। এসব মডেলদের পথচলা ও পরিশ্রম নিয়েই নির্মিত হবে ছবিটি।

এই ছবির মূল উপজীব্য বিষয় হবে ফ্যাশন ইন্ডাস্ট্রি। পি এইচ এন্টারটেনমেন্ট প্রযোজিত ‘স্বপ্নবাজি’ সিনেমাটি পরিচালনা করবেন ‘পোড়ামন ২’ ও ‘দহন’ সিনেমা দিয়ে আলোচনায় আসা নির্মাতা রায়হান রাফি।

নাম ঘোষণার পর থেকেই আলোচনায় রয়েছে ছবিটি। গল্প নির্ভর এই ছবিতে একসঙ্গে অনেক তারকাকে দেখা যাবে। এরই মধ্যে ছবিটিতে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন পিয়া জান্নাতুল, মাহিয়া মাহি, জান্নাতুল ফেরদৌস ঐশী এবং সিয়াম আহমেদ।

এবার এই ছবিতে যুক্ত হয়েছেন মডেল ও অভিনেতা গোলাম কিবরিয়া তানভীর। বিষয়টি নিশ্চিত করেছেন অভিনেতা ও প্রযোজক দুজনেই।

এই ছবির মাধ্যমে প্রথমবারের মত বড় পর্দায় নাম লিখাতে চলেছেন তানভীর। প্রথম ছবি নিয়ে বেশ উচ্ছ্বসিত তিনি। জাগো নিউজকে জানান, ‘অনেকদিন ধরেই চলচ্চিত্রে কাজ করার জন্য অপেক্ষা করছিলাম। এবার মনের মত গল্প ও টিম পেয়েছি যার কারণে কাজ শুরু করতে যাচ্ছি। ছবির গল্পটা ফ্যাশন ইন্ডাস্ট্রি নিয়ে, মডেলিং নিয়ে। যেহেতু আমি মডেলিং দিয়েই এসেছি তাই অন্যরকম একটা ভালো লাগা তো কাজ করছেই।

আর রায়হান রাফি এবংপ্রযোজক পিয়াল দুজনেই আমার বেশ পরিচিত। তারা আমার উপর ভরসা করেছেন এটা একটা বড় বিষয়। আমি বলতে গেলে রাফির গল্প বলার ধরণ এবং পিয়ালের সুন্দর সুন্দর পরিকল্পনার ভক্ত বলা যায়। এখানে আরও যারা কাজ করবে তারা সবাই আমার পরিচিত। সবকিছু মিলিয়ে আশা করছি ভালো কিছু একটা হবে।’

তিনি আরও বলেন, ‘ছবিটির জন্য আমি অনেকদিন আগেই চূড়ান্ত হই। কিন্তু ব্যস্ততার কারণে কাগজপত্রের কাজটা শেষ করা হয়ে উঠেনি। শিগগিরই আমি শুটিং শুরু করবো।’

ফ্যাশন জগতে মডেলদের পথচলা, পরিশ্রম নিয়ে নির্মিত এই ‘স্বপ্নবাজি’ সিনেমাটি নায়ক-নায়িকা নির্ভর নয়। এটি গল্পভিত্তিক একটি সিনেমা। যেখানে গল্পই ছবির কেন্দ্রীয় চরিত্র। তবে ছবিটিতে আরও অনেকেই যুক্ত হবেন বলে জানা যায়।

এই ছবিতে অ্যান্টি হিরোর চরিত্রেও চমক থাকছে বলে জানান ছবির প্রযোজক। সেটি খুব শিগগিরই জানাবেন বলে নিশ্চিত করেন।

আগামী নভেম্বর মাস থেকে ছবির দৃশ্যধারণের কাজ শুরু হবে। এর আগে পিয়া জান্নাতুল, ঐশী ও মাহিয়া মাহি ছবিটির ফটোশুটে অংশ নেন। এই ফটোশুট ছবিটিরই অংশ বলে জানান ছবির প্রযোজক। আর সিয়াম এখন ‘পাপ পূণ্য’ ছবির শুটিং নিয়ে ব্যস্ত থাকায় ছবির শুটিং নভেম্বরে শুরু হবে বলে জানা যায়।

ছবির প্রযোজক কিছুদিনের মধ্যে দেশের বাইরে যাবেন। সেখান থেকে ফিরে এলেই নভেম্বর মাসে শুরু হবে নতুন লটের শুটিং।

এলএ/পিআর

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - [email protected]