অভিনেতা বাবরের মৃত্যুতে ইলিয়াস কাঞ্চনের শোক

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৬:০৫ পিএম, ২৬ আগস্ট ২০১৯

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেতা ও নিরাপদ সড়ক চাই আন্দোলনের প্রতিষ্ঠাতা সদস্যদের একজন খলিলুর রহমান বাবর। আজ সোমবার (২৬ আগস্ট) তিনি মৃত্যুবরণ করেছেন।

তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন নিরাপদ সড়ক চাই আন্দোলনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন।

বর্তমানে মক্কায় অবস্থান করছেন চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন। সেখান থেকেই বাবরের মৃত্যুর খবর পান তিনি। বাবরের মৃত্যুর সংবাদ পাওয়ার পর তার প্রতিষ্ঠান থেকে এক বিবৃতিতে মরহুমের আত্মার মাগফেরাত কামনা এবং পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান কাঞ্চন।

বিবৃতিতে চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন বলেন, ‘চলচ্চিত্রের বরেণ্য অভিনেতা বাবর নিরাপদ সড়ক চাই-এর প্রতিষ্ঠাতা সদস্য ছিলেন। দীর্ঘদিন তার সঙ্গে এই সামাজিক আন্দোলনের কর্মকান্ডে কাজ করেছি।

এছাড়াও চলচ্চিত্রের আঙ্গিনায় আমাদের পথচলার অনেক স্মৃতিতো রয়েছেই। তার মৃত্যুতে চলচ্চিত্রাঙ্গন ও নিরাপদ সড়ক চাই একজন যোদ্ধাকে হারালো। আমি বাবরের জন্য পবিত্র ভূমি মক্কায় বসে দোয়া করছি। দেশবাসী সকলের কাছে বাবরের জন্য দোয়া কামনা করছি।’

ইলিয়াস কাঞ্চনের পাশাপাশি বাবরের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন নিসচা কেন্দ্রীয় কমিটির ভারপ্রাপ্ত মহাসচিব লিটন এরশাদসহ কেন্দ্রীয় নেতৃবৃন্দ, সকল পর্যায়ের সদস্যবৃন্দ ও নিসচার শাখা সংগঠনের নেতৃবৃন্দ।

এলএ/এমকেএইচ

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - [email protected]