মুক্তি পাচ্ছে বাপ্পির নতুন সিনেমা

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৬:৩৮ পিএম, ১৯ সেপ্টেম্বর ২০১৯

দীর্ঘ বিরতির পর হলে আসছে জনপ্রিয় নায়ক বাপ্পি চৌধুরীর সিনেমা। ২০ সেপ্টেম্বর, শুক্রবার মুক্তি পাচ্ছে ‘পাগলামী’। ছবিটি পরিচালনা করেছেন কমল সরকার। ছবিতে বাপ্পির বিপরীতে অভিনয় করেছেন কলকাতার অভিনেত্রী শ্রাবণী রায়।

ছবিটি প্রযোজনা করেছে তরুণ চলচ্চিত্র। প্রযোজক হিমেল চৌধুরী। ২০১৭ সালের মার্চে ছবিটির শুটিং শুরু হয়। শুটিং শেষ হয় চলতি বছরের মার্চে। প্রায় দুই বছরের নির্মাণ সময় পার করে হলে আসছে ছবিটি।

পরিচালক কমল সরকার বলেন, ‘আমি নিজেও জানতাম না ছবিটি মুক্তি পাবে। অনেকদিন আগে একবার ছবিটি মুক্তির ব্যাপারে কথা হয়েছিলো। আজ হুট করে জানলাম ছবি আগামীকালই হলে যাচ্ছে। ভালো লাগছে।’

কয়টি হলে ছবিটি মুক্তি পাচ্ছে সে বিষয়ে চূড়ান্ত তথ্য নেই পরিচালকের কাছে। তিনি বলেন, ‘আজ রাতে এই বিষয়টি চূড়ান্ত হবে। তবে আশা করছি অর্ধ শতাধিক হলে ছবিটি আসবে।’

হিমেল ফিল্মস ইন্টারন্যাশনালের পরিবেশনায় এ ছবিতে বিভিন্ন চরিত্রে বাপ্পি-শ্রাবণী ছাড়াও অভিনয় করেছেন রোহান (ভারত), পারমিতা, রাজ, তোতা, প্রিন্স, সাদিয়া, আমির সিরাজী, গাঙ্গুয়া, শিবাসানু প্রমুখ।

এদিকে বাপ্পি বর্তমানে দীপঙ্কর দীপনের ‘২০৪০’ চলচ্চিত্রের শুটিং নিয়ে ব্যস্ত আছেন। ছবিটিতে বাপ্পির নায়িকা নুসরাত ইমরোজ তিশা ও নুসরাত ফারিয়া।

এলএ/জেআইএম

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - [email protected]