গানে গানে মাতিয়ে দিলেন অর্ণব

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ১২:৪৯ পিএম, ২১ সেপ্টেম্বর ২০১৯

দুই বাংলার তুমুল জনপ্রিয় কণ্ঠশিল্পী শায়ান চৌধুরী অর্ণব। নিজের ষষ্ঠ একক অ্যালবাম ‘খুব ডুব’র মতোই ডুব দেয়া তার স্বভাব। জনপ্রিয়তা, হৈ চৈ পাশ কাটিয়ে নিভৃতে টিকে থাকেন তিনি নিজের মতো করে। হঠাৎ দেখা মেলে তার।

তবে সেই দেখার উপলক্ষটা এখন আর গানের সিডি বা নতুন গান প্রকাশের চেয়ে কনসার্টেই বেশি তৈরি হয়। সর্বশেষ চলতি বছরের ১ মার্চ ঢাকার কেআইবি মিলনায়তনে অংশ নিয়েছিলেন কনসার্টে।

তারপর ২০৪ দিনের বিরতি শেষে গতকাল ২০ সেপ্টেম্বর সন্ধ্যায় আবারও শ্রোতাদের সাথে দেখা দিলেন অর্ণব। বৈঠকী আয়েশে শোনালেন তার শ্রোতানন্দিত সব গান। মাতিয়ে দিলেন উপস্থিত হওয়া ভক্তদের প্রত্যাশার মতো করে।

Arnob-(2).jpg

যমুনা ফিউচার পার্কের ভিআইপি কার পার্কিং ও মোটর সাইকেল পার্কিং এলাকা আয়োজিত ‘হারিয়ে যাইনি’ শিরোনামের একক কনসার্টে অংশ নেন অর্ণব। ‘জিরকোনিয়াম’ এর আয়োজনে সন্ধ্যা সাড়ে ৬টা থেকে শুরু হয় কনসার্ট। তবে অর্ণব গান শুরু করেন ৮টা ১৫ মিনিট থেকে। একের পর এক নিজের জনপ্রিয় গান দিয়ে মাতিয়ে তোলেন দর্শকদের।

দীর্ঘ বিরতির পর অর্ণবের ফিরে আসা নিয়ে কনসার্টে আসা তরুণদের মধ্যে উচ্ছ্বাস ছিল দেখার মত। অর্ণবের সাথে গেয়ে গেয়ে যেন নিজেদের রিচার্জ করে নিলেন তারা।

‘হারিয়ে যাইনি তবু’ এই কনসার্টে ৪ ক্যাটাগরিতে টিকিট বিক্রি করা হয়। যার সর্বনিম্ন মূল্য ছিল ৭৫০ টাকা আর সর্বোচ্চ টিকিটের মূল্য ছিল ৩৫০০ টাকা।

এলএ/এমএস

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - [email protected]