বাস চাপায় সঙ্গীতশিল্পী পারভেজ নিহত : চালক-সহকারী গ্রেফতার

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০১:২১ পিএম, ২১ সেপ্টেম্বর ২০১৯

রাজধানীর উত্তরার তুরাগ থানা এলাকায় গত ৫ সেপ্টেম্বর ভিক্টর ক্লাসিক পরিবহনের একটি বাস চাপায় সংগীত পরিচালক ও গায়ক পারভেজ রব নিহত হন। সেই ঘটনায় ঘাতক বাসটির চালক মো. সুমন এবং তার সহকারী (কন্ডাক্টর) মো. আক্তার হোসেনকে গ্রেফতার করেছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ।

শুক্রবার (২০ সেপ্টেম্বর) নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা থানাধীন মাসদাইড় বাজার এলাকা হতে চালক সুমন ও শরিয়তপুর জেলার নড়িয়া থানাধীন দিনারা এলাকা হতে কন্ডাক্টর আক্তার হোসেনকে গ্রেফতার করে ঢাকা মহানগর পুলিশের গোয়েন্দা উত্তর বিভাগের একটি টিম।

বিষয়টি নিশ্চিত করে ঢাকা মহানগর গোয়েন্দা উত্তর বিভাগের উপ-কমিশনার মশিউর রহমান জানান, দুজনকে তুরাগ থানায় দায়ের করা মামলায় (মামলা নং ৮) গ্রেফতার দেখিয়ে আজ আদালতে সোপর্দ করে ১০ দিনের রিমাণ্ড চাওয়া হবে।

প্রসঙ্গত, গত ৫ সেপ্টেম্বর সকাল ১১ টায় তুরাগ থানাধীন ধউর ইস্ট ওয়েস্ট মেডিকেল কলেজের সামনে মেইন রোডের উত্তর পাশে সঙ্গীতশিল্পী পারভেজ রব সদর ঘাট যাওয়ার উদ্দেশ্যে গাড়ীর জন্য অপেক্ষা করছিলেন। এসময় ভিক্টর ক্লাসিক নামের বাসটি (রেজিঃ নং-ঢাকা মেট্রো-ব-১২-০৯৬৩) থামানোর জন্য সংকেত দিলে গাড়ীর চালক বাসটি না থামিয়ে বেপরোয়া ও দ্রুত গতিতে বাসটি চালিয়ে পারভেজ রবকে চাপা দেয়।

হাসপাতালে নেয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ওই ঘটনায় নিহতের স্ত্রী রুমানা বেগম বাদী হয়ে তুরাগ থানায় একটি মামলা দায়ের করেন।

ওই ঘটনার বিষয়ে ভিক্টর ক্লাসিক গাড়ীর মালিক, ম্যানেজার, ড্রাইভার ও হেলপারদের খোঁজ করতে গেলে বাদী, বাদীর ছেলে ইয়াছির আলভী রব ও ছেলের বন্ধু মেহেদী হাসান ছোটনদেরকে ভিক্টর ক্লাসিকের অপর একটি বাস উত্তরা ৯নং সেক্টর এলাকায় গাড়ী চাপা দেয়। এসময় ইয়াছির আলভী রব গুরুত্বর আহত হন। আহতাবস্থায় তিনি বর্তমানে আইসিইউতে চিকিৎসাধীন আছেন।

আর আলভীর বন্ধু মেহেদী হাসান ছোটন নিহত হন। ওই ঘটনায় উত্তরা পশ্চিম থানায় আরেকটি মামলা দায়ের হয়।

জেইউ/এলএ/এমএস

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - [email protected]