যে কারণে রণবীরের সঙ্গে সিনেমা ফিরিয়ে দিলেন শ্রদ্ধা

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০২:৫৫ পিএম, ২১ সেপ্টেম্বর ২০১৯

বৃহস্পতি এখন তুঙ্গে তার। পর পর দুটি ছবি মুক্তি পেয়েছে। দুটিই বক্স অফিসে সফল। ‘সাহো’ ও ‘ছিছোড়ে’ দিয়ে বলিউডে এই মুহূর্তে আলোচনায় শ্রদ্ধা কাপুর। একের পর এক আসছে সিনেমার প্রস্তাব।

তার মধ্যে একটি ছিলো রণবীর কাপুরের বিপরীতে। জানা গেছে, লাভ রঞ্জনের আগামী ছবিতে অজয় দেবগণ এবং রণবীর কাপুরের সঙ্গে তাকেও অভিনয়ের প্রস্তাব দেওয়া হয়েছিল। কিন্তু এই ছবির অফার নাকি ফিরিয়ে দিয়েছেন শ্রদ্ধা কাপুর।

কেন এমন করলেন তিনি? বাতাসে জোর গুঞ্জন, নীতেশ তিওয়ারির ৬০০ কোটি টাকা বাজেটের ছবিতে কাজের আগ্রহ দেখিয়েছেন শ্রদ্ধা। পৌরাণিক কাহিনি অবলম্বনে তৈরি হতে যাওয়া ‘রামায়ণ’ ছবিতে সীতা চরিত্রের অফার এসেছে তার কাছে।

শ্রদ্ধা রাজিও হয়েছেন ছবিটি করবেন বলে। এখানে তার বিপরীতে রাম চরিত্রে দেখা যাবে হৃত্বিক রোশনকে। ছবিটি নিয়ে দারুণ উচ্ছ্বসিত শ্রদ্ধা। বিশেষ করে নিজের প্রিয় নায়ক হৃত্বিকের নায়িকা হওয়ার সুযোগ পেয়ে আনন্দিত তিনি। তাই রণবীরের ছবিটি ফিরিয়ে দিয়েছেন।

তাছাড়া শ্রদ্ধা কাপুরের শেষ ছবি ‘ছিছোরে’র পরিচালকও ছিলেন নীতেশ তিওয়ারি। স্বাভাবিকভাবেই তার সঙ্গে কাজ করতে শ্রদ্ধার আগ্রহ বেশি। তাই ফিরিয়ে দিয়েছেন লাভ রঞ্জনের সিনেমাটি।

সর্বশেষ ‘স্ট্রিট ড্যান্সার থ্রিডি’ ছবির শুটিং শেষ করেছেন শ্রদ্ধা কাপুর। রেমো ডি’সুজা পরিচালিত এই ছবিতে শ্রদ্ধার বিপরীতে দেখা যাবে বরুণ ধাওয়ানকে। গুরুত্বপূর্ণ ভূমিকায় রয়েছেন প্রভু দেবা এবং নোরা ফতেহি। ২০২০ সালের ২৪ জানুয়ারি মুক্তি পাওয়ার কথা এই ছবির।

এলএ/এমএস

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - [email protected]