মীরাক্কেলে অংশ নিতে চান?

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৩:৪৪ পিএম, ২১ সেপ্টেম্বর ২০১৯

দুই বাংলায় তুমুল জনপ্রিয় ‘মীরাক্কেল’। কমেডির জন্য বিখ্যাত এই রিয়েলিটি শো’টি সঞ্চালনা করেন কলকাতার জনপ্রিয় উপস্থাপক মীর আফসার আলী। সবার কাছে তিনি মীর নামেই পরিচিত।

দীর্ঘ বিরতির পর আবারও হাসির পসরা সাজিয়ে হাজির হতে যাচ্ছেন হাসির রাজা মীর। তার সঙ্গে এবারেও বিচারক হিসেবে দেখা যাবে জনপ্রিয় তিন অভিনয় তারকা পরাণ বন্দ্যোপাধ্যায়, শ্রীলেখা মিত্র ও রজতাভ দত্তকে।

জানা গেছে, খুব শিগগিরই কলকাতার টিভি চ্যানেল জি বাংলায় প্রচার শুরু হবে ‘মীরাক্কেল’র নতুন সিজনের। একঝাঁক কমেডিয়ান এখানে অংশ নেবেন নিজেকে সেরা কমেডিয়ান হিসেবে প্রমাণ দিতে। হাসবেন, হাসাবেন তারা দুই বাংলা।

আর এবারেও এখানে অংশ নিতে পারবেন বাংলাদেশর নাগরিকরা। তাদের জন্য আগামী ২৭ সেপ্টেম্বর বাংলাদেশের অডিশন পর্ব শুরু হবে। অডিশন হবে রাজধানীর গুলশানে অবস্থিত এমানুয়েল ব্যাঙ্কোয়েট হলে।

ওইদিন সকাল ১০টা থেকে শুরু করে বিকেল ৫টা পর্যন্ত চলবে অডিশন রাউন্ড। তবে এবার শুধু ঢাকাতেই অডিশন হবে। সব বিভাগের প্রতিযোগীদের ঢাকায় এসেই অংশ নিতে হবে অডিশনে।

জানা গেছে, মীরের সঙ্গে এই অডিশনে যোগ দিতে ঢাকায় আসবেন তিন বিচারক শ্রীলেখা, রজতাভ ও পরাণ। এখানে থাকবেন মীরাক্কেলে বিভিন্ন সিজনে অংশ নেয়া বাংলাদেশের প্রতিযোগীরাও। যার মধ্যে ইশতিয়াক নাসির, আবু হেনা রনি, আনোয়ারুল আলম সজল, জামিল হোসেন অন্যতম।

এলএ/এমকেএইচ

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - [email protected]