ভিত্তিহীন অভিযোগ ছড়াচ্ছে জায়েদ-মিশা : ফেরদৌস

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৪:১২ পিএম, ০৯ অক্টোবর ২০১৯

শিল্পী সমিতির ফান্ড সংগ্রহ করার জন্য বেশ কিছু অনুষ্ঠানের আয়োজন করেছিলো চলচ্চিত্র শিল্পী সমিতি। এই কমিটির সঙ্গে সম্পৃক্ত হওয়ার পরেও এই সব প্রোগামে পারফর্ম করার জন্যও পারিশ্রমিক নিয়েছেন বলে অভিযোগ করেছেন মিশা সওদাগর-জায়েদ খান।

নারায়ণগঞ্জের ড্রিমল্যান্ডের একটি প্রোগ্রামে পারফর্ম করার জন্য নায়ক ফেরদৌস নাকি ৫০ হাজার টাকা নিয়েছেন। তার সঙ্গে রিয়াজ ও পপিকেও একই পরিমাণ টাকা দেয়া হয়েছে। সমিতির কমিটির সদস্য এবং একজন সিনিয়র শিল্পী হওয়া সত্ত্বেও তারা শিল্পীদের ফান্ড গঠনের টাকায় পারিশ্রমিক নিয়েছেন বলে দাবি বিদায়ী সভাপতি ও সেক্রেটারির।

গণমাধ্যমে ভাইরাল হওয়া বিষয়টি নিয়ে জানতে চাইলে জাগো নিউজের কাছে বিরক্তি প্রকাশ করেন চিত্রনায়ক ফেরদৌস। তিনি বলেন, ‘কোনো প্রোগামের জন্য আমার পারিশ্রমিক কী ৫০ হাজার টাকা? ওরা কী বোঝাতে চায়? আমি একটা প্রোগামে গেলে কত টাকা সম্মানি নেই সেটা যারা আমাকে নেন তারা সবাই জানেন।

আমি মাত্র ৫০ হাজার টাকা নিয়ে শো করবো কেন? এখান থেকেই তো বোঝা যায় এটা ভিত্তিহীন একটি প্রচারণা। তারা কী প্রমাণ দিতে পারবে আমি এই টাকা সম্মানি নিয়েছি?’

ফেরদৌস আরও বলেন, ‘মুখ দিয়ে অনেক কথা বলা যায়। কিন্তু প্রামাণ ছাড়া কথা বলা ঠিক না। আমি আর এই সমিতির বিষয়গুলো নিয়ে কোনো কথা বলতে চাই না। এই বিষয়ে আসলে কথা বাড়িয়ে লাভ নেই। বিরক্তি লেগে গেছে। অযথাই কিছু মানুষকে গুরুত্ব দেয়া হচ্ছে। কার ভাগ্যে কী আছে সেটা সময় বলবে। আমি অপেক্ষায় থাকলাম।’

এমএবি/এলএ/এমকেএইচ

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - jagofeature@gmail.com