মুক্তি পাচ্ছে ক্যাসিনো আরমান প্রযোজিত শাকিবের সিনেমা

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০১:০৫ পিএম, ১১ অক্টোবর ২০১৯

ক্যাসিনো কেলেঙ্কারিতে জড়িত থাকার অপরাধে গ্রেফতার হয়েছেন ইসমাইল হোসেন চৌধুরী সম্রাট ও এনামুল হক আরমান। কারাগারে আছেন তারা। ক্যাসিনো ব্যবসার পাশাপাশি সিনেমা প্রযোজনা শুরু করেছিলেন আরমান।

তার প্রযোজনা প্রতিষ্ঠান দেশ বাংলা মাল্টিমিডিয়ার ব্যানারে নির্মিত হয়েছিলো শাকিব বুবলীর ‘মনের মতো মানুষ পাইলাম না’ সিনেমাটি। গত ঈদ-উল-আজহায় সারাদেশে মুক্তি পায় জাকির হোসেন রাজু পরিচালিত এই ছবি। সেই হলে দর্শক টানতে পারেনি সিনেমাটি।

নতুন খবর হলো আজ শুক্রবার থেকে রাজধানীর এসিয়া সিনেমা হলে চলবে ‘মনের মতো মানুষ পাইলাম না’। রাজধানীর বিভিন্ন রাস্তার পাশে লাগানো হয়েছে শাকিব-বুবলি অভিনীত এই সিনেমার পোস্টার। ছবিটি পরিবেশনার দায়িত্বে আছেন প্রযোজার প্রতিষ্ঠান টিওটির ম্যানেজার মনজুর রহমান।

বিষয়টি নিয়ে মনজুর রহমান বলেন, ‘সিনেমাটি শুক্রবার থেকে ঢাকার এশিয়া সিনেমা হলে চলবে। ঈদে এশিয়া হলেও মুক্তি পেয়েছিলো ‘মনের মতো মানুষ পাইলাম না’। ছবি ভালো ব্যবসা করেনি, উল্টো প্রযোজকে কাছেই হল মালিকের পাওনা হয়ে গেছে। যে টেবিল মানি দিয়ে ছবিটি তারা নিয়েছিলো সেই টাকাই উঠে আসেনি। এদিকে সিনেমার প্রযোজক জেলে। কিছু টাকাও যদি উঠে আসে সেই আশায় আবারও হলে চালাচ্ছে সিনেমাটি।’

মনজুর রহমান আরও বলেন, ‘শুধু এশিয়া হলই না, আরও বেশকিছু সিনেমা হলও লস করেছে এই সিনেমা নিয়ে। অনেক সময় একটি সিনেমায় লস হলে অন্য সিনেমা দিয়ে টাকা উঠে আসে। এই প্রযোজকের আরও কয়েকটি সিনেমা নির্মাণের ঘোষণা দিয়ে ছিলেন। সেই ছবিগুলোও আটকে গেলো।’

বর্তমানের আরমানের দেশ বাংলা মাল্টিমিডিয়া থেকে নির্মিত হচ্ছে আরেকটি ছবি ‘আগুন’। বদিউল আলম খোকন পরিচালিত ছবিটিতে শাকিব খানের বিপরীতে অভিনয় করছেন মিস ওয়ার্ল্ড বাংলাদেশের প্রথম আসরের রানারআপ জাহারা মিতু। আরমান গ্রেফতার হওয়ার পর ছবিটির ভবিষ্যত নিয়ে প্রশ্ন উঠে চলচ্চিত্র পাড়ায়। কিন্তু ছবির নির্মাতা জানান, ছবিটির প্রায় কাজ শেষ। গানের শুটিং বাকি আছে, শিগগিরই তা শেষ হবে।

এমএবি/এলএ/এমএস

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - jagofeature@gmail.com