গায়িকা থেকে নায়িকা সুবাহ

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ১২:৫৪ পিএম, ১২ অক্টোবর ২০১৯

ছোটবেলা থেকে একটাই স্বপ্ন, নায়িকা হবেন। আলো ছড়াবেন রুপালি পর্দায়। একটা সময় গায়িকা হয়ে শোবিজে পা রাখলেন। তখন নায়িকা হওয়ার স্বপ্নটা কেন যেন বেশ দূরেরই মনে হতো।

সময়ের স্রোতে ভাগ্যদেবী মুখ তুলে চেয়েছেন শাহ হুমায়রা সুবহার। স্বপ্নপূরণ এখন কেবলই সময়ের অপেক্ষা। খুব শিগগির তাকে নায়িকা হিসেবে দেখা যাবে ঢাকাই সিনেমায়।

সুবাহ অভিনীত দুইটি ছবি মুক্তির অপেক্ষায় রয়েছে। দেওয়ান নাজমুল পরিচালিত ‘তোরে কত ভালোবাসি’ ও মোহাম্মদ আসলামের ‘সমাধান’। নায়িকা আশায় বুক বেঁধেছেন ছবিগুলো দিয়ে নিজেকে পরিচিত করে তুলতে পারবেন তিনি সবার মাঝে।

তিনি নিয়মিত চলচ্চিত্রে কাজ করতে চান। সেই প্রত্যাশা জানিয়ে জাগো নিউজকে বলেন, ‘অনেকদিনের লালিত স্বপ্ন পূর্ণ হতে চলেছে। সিনেমায় অভিষেকের অপেক্ষায় রয়েছি। তবে আমি চাই ভিন্নধর্মী কিছু কাজ। যেগুলো সব শ্রেণির দর্শককে মুদ্ধ করবে।

এমন কিছু চরিত্রে কাজ করতে চাই যেখানে বেঁচে থাকা যায় দর্শকের মনে চিরকাল। আমি জানি ইন্ডাস্ট্রিতে এখন অনেক সংকট। ইচ্ছেমতো কাজ করার সুযোগটা হবেও না চাইলেই। তবু আমি পরিশ্রম করে যেতে চাই। নিজেকে অভিনয়ে সমৃদ্ধ করতে চাই।’

হুমায়রা সুবাহ আরও বলেন, ‘আমার মতো অনেকেই এখানে কাজ করতে আসছেন বুক ভরা স্বপ্ন নিয়ে। কিন্তু দাঁড়াতে পারছেন খুব কম। কিন্তু আমি নিজেকে প্রমাণ করতে চাই।’

সুবাহ মৌলিক গান দিয়ে সঙ্গীতাঙ্গনে যাত্রা শুরু করেন। গেল পহেলা বৈশাখে প্রকাশ হয় তার প্রথম গান। সেটি বেশ আলোচিত হয়। সেই গানের ভিডিও থেকেই ছড়ায় নাম। ডাক পান চলচ্চিত্রে। এবার সেখানে নিজেকে প্রমাণ করার পালা।

এলএ/এমএস

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - jagofeature@gmail.com