আ.খ.ম হাসানের এই কী হাল

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০২:৩২ পিএম, ১৪ অক্টোবর ২০১৯

ছোট পর্দার সমান তালে অভিনয় করে চলেছেন আ.খ.ম হাসান। হঠাৎ করে এই অভিনেতাকে দেখলে চিনতেই পারবেন না দর্শক। তার গায়ের রঙ বদলে কুঁচকুচে কালো হয়ে গেছে। কেউ কেউ কালুকে কাউয়া বলেও ডাকে। হঠাৎ এই অভিনেতার এই কী হাল?

জানা গেলো, গ্রামের মানুষের তাকে ডাকে কালু বলে। তবে কালু সব সময় হাসি-খুশি থাকে। কালুর বিয়েও হয়। আর বাসর ঘরে কুচকুচে কাল কালুকে দেখে তার স্ত্রী অরিন অজ্ঞান হয়ে যায়। অন্যদিকে কালুর ভাইরা ভাই নিথর মাহবুব সুন্দর হওয়ার কারণে নিজের প্রশংসায় নিজেই সে সব সময় পঞ্চমুখ থাকে।

এমনই গল্প নিয়ে স্বপ্নের কারিগরের ব্যানারে নির্মিত হয়েছে একক নাটক ‘কালো জামাই’। নাটকটি রচনা করেছেন রাজীব মণি দাস ও পরিচালনায় আর আইচ সোহেল। নির্বাহী প্রযোজক বেগম রোকেয়া।

নাটকটিতে আবুল কালাম চরিত্রে অভিনয় করছেন আখম হাসান। তার স্ত্রী মিথিলা চরিত্রে অভিনয় করেছেন অরিন। রিজু চরিত্রে অভিনয় করেছেন নিথর মাহবুব।

নাটকটিতে আরও অভিনয় করেছেন সীমানা শীলা, বিপ্লব প্রসাদ, আফরোজা হোসেন, জাদু ফরিদ, ফরহাদ সরকার, আফতাব উদ্দিন, নবাব তুহিন প্রমুখ। পরিচালক সূত্রে জানা যায়, নাটকটি শিগগিরই একটি চ্যানেলে প্রচারিত হবে।

এমএবি/পিআর

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]