সুইমিং পুলে স্বামীর সঙ্গে বিকিনি পরা রোমান্টিক মাধুরী

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১২:০১ পিএম, ১৯ অক্টোবর ২০১৯

রুপে, গুণে অনন্যা তিনি। অভিনয় দিয়ে বাজিমাত করেছেন কোটি কোটি দর্শক। বলিউডের ডান্সিং ডিভাও বলা হয় তাকে। কেউ আবার তাকে ‘ধক ধক’ গার্ল বলেও ডাকেন। তিনি সবার প্রিয় মাধুরী দীক্ষিত।

পর্দায় যেমন তিনি আদর্শ শিল্পী পর্দার বাইরে আদর্শ একজন স্ত্রী। চিকিৎসক স্বামী নেনের সঙ্গে তার সম্পর্কটা বরাবরই জমজমাট। অনেকটা সময় তারা আমেরিকায় কাটিয়েছেন। গেল কয়েক বছর ধরে আবারও ভারতে বসবাস করছেন সন্তানদের নিয়ে।

স্বামী ব্যস্ত তার চিকিৎসা নিয়ে মাধুরীর ব্যস্ততা নানারকম অনুষ্ঠান, অভিনয় নিয়ে। দুজনের অবসর খুব একটা হয় না। তাই ব্যস্ততার ফাঁকে যেটুকু ছুটি আসে সেটাকে বর্ণিল করে তুলতে চেষ্টার ত্রুটি রাখেন না এই দম্পতি।

সম্প্রতি মাধুরী নিজেই অবকাশ যাপনের একটি ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন। সেখানে স্বামীর সঙ্গে বিকিনি পরা অবস্থায় রোমান্টিক মুডে ধরা দিয়েছেন তিনি।

বিয়ের পর ১৯ বছর কাটিয়ে মাধুরি এবং শ্রীরাম নেনের সাংসারিক জীবন যখন ২০ বছরে পড়ল, তখন একে অপরকে শুভেচ্ছা জানান এই 'পাওয়ার কাপল'। বিয়েবার্ষিকীকে উপলক্ষ করে তারা মেতে উঠেছিলেন জলকেলিতে। তার একটি ছবিই প্রকাশ করলেন মাধুরী।

ছবিতে দেখা যাচ্ছে, শ্রীরাম নেনের সঙ্গে বেড়াতে গিয়েছেন মাধুরী। সেখানেই বিকিনি ছবি পরে স্বামীর গালে আলতো আদরে চুমু এঁকে দিয়েছেন তিনি। পুলের জলে মাধুরি এবং শ্রীরাম নেনের সেই ছবি প্রকাশ্যে আসতেই তা ভাইরাল হয়ে যায়। ছবিটিতে লাইক দিয়েছেন ৫ লাখেরও বেশি ভক্ত।

প্রসঙ্গত, বলিউড ছাড়ার পর ২০০৭ সালে রূপালি পর্দায় কামব্যাক করেন মাধুরী দিক্ষিত। ২০০৭ সালে ‘আ জা নাচলে’ দিয়ে বলিউডে নিজেকে নতুন করে হাজির করেন মাধুরী।

এরপর 'গুলাব গ্যাঙ', 'কলঙ্ক', 'টোটাল ধামাল'-সহ একাধিক সিনেমাতে অভিনয়ও করেছেন এই সুহাসিনী অভিনেত্রী।

এলএ/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]