ফাহমি-মিথিলার ঘনিষ্ঠ ছবি নিয়ে যা বললেন প্রভা

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ১২:৪৯ পিএম, ০৫ নভেম্বর ২০১৯

কণ্ঠশিল্পী ও অভিনেতা তাহসান খানের সাথে ডিভোর্সের পর থেকেই নানা সমালোচনার মধ্য দিয়ে দিন কাটছে মিথিলার। নানা স্ক্যান্ডালে জড়িয়ে পড়েন এই অভিনেত্রী। এবার নির্মাতা ইফতেখার আহমেদ ফাহমির সঙ্গে মিথিলার দুটি ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

ছবিতে দেখা যাচ্ছে এক বিছানায় ফাহমির সঙ্গে ঘনিষ্ঠ অবস্থায় মিথিলা। সামাজিক যোগাযোগ মাধ্যমে সোমবার (৪ নভেম্বর) সন্ধ্যা থেকেই ঘুরছে এই ছবি। সমালোচনার ঝড় বয়ে যাচ্ছে তাদের নিয়ে। ছবিগুলো প্রকাশ করা হয় ইফতেখার আহমেদ ফাহমি নামের একটি পেজ থেকেই।

ছবির ক্যাপশনে লেখা, ‘হ্যা মিথিলা আর আমার পরকিয়া হয়েছে। একবার নয় অনেকবার। আর এটা নিয়ে মজা করার কিছুই নেই। আমরা দুজন জাস্টফ্রেন্ড।’

একই পেজ থেকে অভিনেত্রী প্রভাকে নিয়েও একটি স্ট্যাটাস দেওয়া হয়েছে। যেখানে সাদিয়া জাহান প্রভা লিখেছেন, ‘কারো ব্যক্তিগত মুহূর্তের ছবি শেয়ার বা পোস্ট করার ইথিক্যালি কোনো রাইট আপনি রাখেন না। বিকৃত মানুসিকতার আমূল পরিবর্তন হোক।’

উল্লেখ্য, তাহসানের সঙ্গে বিচ্ছেদের পর থেকেই আলোচনায় আসে গায়ক ও অভিনেতা জন কবিরের সঙ্গে মিথিলার প্রেমের খবর। কলকাতার নির্মাতা সৃজিত মুখার্জির সাথে ঘনিষ্ঠ কিছু। জানা যায়, সৃজিতের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন তিনি।

শুধু তাই নয়, শিগগিরই সৃজিত-মিথিলার বিয়ে হবে বলেও খবর প্রকাশ হয়েছে দুই বাংলার গণমাধ্যমে। সৃজিতের সঙ্গে বিয়ের গুঞ্জন যখন তুঙ্গে এমনি সময়ে প্রকাশ হলো এই ছবি।

এমএবি/এলএ/পিআর

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - jagofeature@gmail.com