অবশেষে থাকছেন না শাকিব, যুক্ত হলেন সিয়াম

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৩:২৬ পিএম, ০৯ নভেম্বর ২০১৯

‘আয়নাবাজি’ ছবির সফল নির্মাতা অমিতাভ রেজা। তার দ্বিতীয় সিনেমা ‘রিকশা গার্ল’। এরইমধ্যে ছবিটির শুটিং শেষের দিকে রয়েছে। কথা ছিলো ছবির একটি অতিথি চরিত্রে অভিনয় করবেন দেশের শীর্ষ নায়ক শাকিব খান।

ঘোষণার পর থেকেই বেশ নড়েচড়ে বসেছিলেন ঢালিউডের দর্শক অমিতাভ রেজার মতো নন্দিত নির্মাতার ছবিতে শাকিবকে দেখবেন বলে। তবে ছিলো অনেক সংশয়ও। সত্যি কী অতিথি চরিত্রে অভিনয় করবেন শাকিব?

সাধারণত তিনি নিজের চরিত্রের প্রতি একটু বেশিই মনযোগী। তিনি চান তাকে ঘিরেই হবে ছবির গল্প। অতিথি চরিত্রের প্রতি তার আগ্রহ একেবারেই নেই। কখনো তাকে অতিথি চরিত্রে দেখাও যায়নি। অমিতাভ রেজার ছবি বলে অনেকে শাকিব রাজি হবেন ভাবলেও সেটা আর হচ্ছে না।

‘রিক্সা গার্ল’ ছবিতে অভিনয় করছেন না শাকিব, এটাই চূড়ান্ত খবর। সেখানে যোগ দিচ্ছেন নতুন প্রজন্মের জনপ্রিয় অভিনেতা সিয়াম আহমেদ।

গণমাধ্যমে আজ এমন খবরই প্রকাশ হয়েছে। জানা গেছে, শিডিউল ফাঁকা না থাকায় শাকিব খানকে নিয়ে যথাসময়ে কাজটি শেষ করতে পারবেন না পরিচালক অমিতাভ রেজা। সেজন্য তিনি ওই চরিত্রে চিত্রনায়ক সিয়াম আহমেদকে যুক্ত করেছেন।

এ প্রসঙ্গে অমিতাভ রেজা গণমাধ্যমে বলেন, ‘শাকিব খান সময় দেবেন দেবেন করেও দিতে পারছেন না। তাই সিয়ামতে নিয়ে কাজটি করছি। তার সঙ্গে কথাবার্তা হয়েছে। সে কাজটি করতে রাজি। খুব দ্রুত দিনক্ষণ ঠিক করে শুটিং শুরু করবো।’

গত এপ্রিলে পাবনায় প্রথম দফায় শুটিং শুরু হয় ‘রিকশা গার্ল’র। এরপর গাজীপুরের বঙ্গবন্ধু ফিল্ম সিটিতে রিকশার গ্যারেজ বানিয়ে টানা কয়েকদিন চলে সিনেমার শেষ ভাগের শুটিং।

ভারতীয় বংশোদ্ভূত মার্কিন লেখিকা মিতালি পারকিনসের ‘রিকশা গার্ল’ উপন্যাস অবলম্বনে নির্মিত হচ্ছে ‘রিক্সা গার্ল’। এতে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন নভেরা চৌধুরী। এছাড়া আরও অভিনয় করছেন চম্পা, মোমেনা চৌধুরী, নরেশ ভূঁইয়া, নাসির উদ্দিন খান, অ্যালেন শুভ্র, রূপকথা, অশোক বেপারী প্রমুখ।

এরইমধ্যে ছবিটির প্রথম পোস্টার প্রকাশ করেছেন অমিতাভ রেজা। সেটি বেশ আলোচনায় এসেছে।

এলএ/এমকেএইচ

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - jagofeature@gmail.com