কাজী শুভর গানে নায়িকা তানহা

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৪:১৮ পিএম, ১৪ নভেম্বর ২০১৯

কাজী শুভ। নিজস্ব গায়কীর ব্যাতিক্রমী ঢং আর সুরের যাদুতে মুগ্ধ করেছেন বাংলা গানের শ্রোতাদের। আধুনিক গানের পাশাপাশি ফোক গানেও রয়েছে তার অনবদ্য বিচরণ। তার কণ্ঠে ‘ও সোনা বউ শুনছনি’ গানটি তুমুল জনপ্রিয়তা পেয়েছে। এই শিল্পী হাজির হচ্ছেন আরও একটি নতুন গান নিয়ে।

গানটির শিরোনাম ‘না বুঝলে প্রেম বৃথা’। এম আর আশিক এর কথা ও সুরে গানটির সংগীত আয়োজন করেছেন কাজী নওরীন। মিউজিক ভিডিওটি পরিচালনা করেছেন এম আর আশিক। আর এই গানের ভিডিওতে মডেল হয়েছেন চিত্র নায়িকা তানহা মৌমাছি। একে তানহার বিপরীতে মডেল হয়েছেন রিয়াদ।

শাহীন সুমনের ‘কি দারুণ দেখতে’ সিনেমার মাধ্যমে রুপালী পর্দায় আত্মপ্রকাশ করেন তিনি। ইতিমধ্যেই তার ‘যে গল্পে ভালোবাসা নেই’, ‘বউ বানাবো তোকে’ ও ‘অনেক দামে কেনা’ সিনেমা গুলো মুক্তি পেয়েছে।

সর্বশেষ উত্তম আকাশ পরিচালিত শাকিব খান অভিনীত ‘চিটাগাইঙ্গা পোয়া ও নোয়াখাইল্লা মাইয়া’ সিনেমায় আইটেম গানে পারর্ফম করতে দেখা গেছে তানহাকে। এবার কন্ঠশিল্পী কাজী শুভর মিউজিক ভিডিওতে মডেল হয়ে হাজির হবেন তানহা।

মিউজিক ভিডিও নিয়ে তানহা মৌমাছি বলেন, ‘মনোরম লোকেশনে গানটির দৃশ্যধারণ সম্পূর্ণ হয়েছে। লোকেশন এবং গান দুটোই দর্শকদের ভালো লাগবে। গানটি নিয়ে আমি অনেক আশাবাদি।’

গানটি প্রসঙ্গে কাজী শুভ বলেন, ‘গান তো অনেক করি। তবে সেই গানের গল্প ধরে ভালো মানের ভিডিওর সংখ্যা খুব বেশি নেই। সে হিসেবে এই ভিডিও নিয়ে আমার প্রত্যাশা অনেক।’

তানহা বর্তমানে রয়েল খান পরিচালিত ‘রেড রোজ’ ছবিটি নিয়ে ব্যস্ত। আগামী ১৫ নভেম্বর থেকে তিনি শুরু করবেন দূর্জয় রাজু পরিচালিত ‘মিশন’ শিরোনামের নতুন একটি সিনেমার শুটিং। এতে তানহা মৌমাছির বিপরীতে অভিনয় করবেন কলকাতার প্রিন্স আরফান।

এমএবি/এলএ/এমকেএইচ

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - jagofeature@gmail.com