কেমন আছেন অভিনেতা রাজীবের স্ত্রী-সন্তানরা?

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৪:৪৭ পিএম, ১৪ নভেম্বর ২০১৯

ঢাকাই সিনেমার শক্তিমান এক অভিনেতার নাম ওয়াসীমুল বারী রাজীব। সবাই তাকে রাজীব নামেই চেনেন। আজ (১৪ নভেম্বর) এই অভিনেতার ১৫তম মৃত্যুবার্ষিকী। ২০০৪ সালের আজকের এই দিনে ক্যান্সারে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেন তিনি।

চলচ্চিত্রপ্রেমীদের কাছে আজও রাজীব নামের প্রতি ভালোবাসা ও শ্রদ্ধা বহমান। আজও তার অভিনয় নস্টালজিক করে দর্শককে। এখনো তার অভিনয় ও ব্যক্তি জীবনকে ঘিরে দর্শকের অনেক আগ্রহ।

সেই আগ্রহের মূল্যায়নে আমরা জানতে চেষ্টা করেছি কেমন আছে রাজীবের পরিবার? তার স্ত্রী-সন্তানরা কে কোথায় কীভাবে জীবন ধারণ করছেন?

রাজীবের এক আত্মীয়ের বরাতে খোঁজ নিয়ে জানা যায়, রাজধানীর উত্তরায়ই বাস করে রাজীবের পরিবার। সেখানে নিজেদের বাসায়ই থাকেন তারা।

রাজীবের স্ত্রী ইশমত আরা রাজীব। সংসার আর ধর্ম কর্মেই কেটে যায় তার দিন। ১৯৯৬ সালে এক হৃদয়বিদারক দুর্ঘটনায় নৌকাডুবে মৃত্যুবরণ করেন অভিনেতা রাজীবের দুই পুত্র। এরপর রাজীব-ইশমতের দাম্পত্য আলোয় ভরিয়ে রেখেছেন এক পুত্র ও দুই কন্যা।

রাজীবের বড় ছেলে দ্বীপ। বিয়ে করেছেন বহুজাতিক শিল্পপ্রতিষ্ঠানের এক মালিকের কন্যাকে।

দ্বীপের ছোট দুই বোন। তারা হলেন রানিসা ও রাইসা। দুজনেই পড়াশোনা করছেন দেশের স্বনামধন্য শিক্ষাপ্রতিষ্ঠানে।

বাবার জনপ্রিয়তাকে তারা গর্ব মনে করেন। তবে সিনেমা নিয়ে তাদের কোনো আগ্রহ নেই। চলচ্চিত্রের মানুষদের সঙ্গে খুব একটা যোগাযোগ নেই তাদের। নিজেদের সরিয়ে রাখেন সব রকম আলোচনা ও প্রচার থেকে।

২০০৪ সালে ক্যান্সারে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেন অভিনেতা ওয়াসিমুল বারী রাজীব। উত্তরার ৪ নম্বর সেক্টরে সিটি করপোরেশনের কবরস্থানে তাকে সমাহিত করা হয়।

এলএ/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]