কাকে ধন্যবাদ দিয়ে চুমু খাচ্ছেন নায়িকা মিমি চক্রবর্তী?

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০১:৩৫ পিএম, ১৮ নভেম্বর ২০১৯

মাত্র দুই মাস আগে নিজের ইউটিউব চ্যানেল নিয়ে যাত্রা শুরু করেন কলকাতার জনপ্রিয় নায়িকা মিমি চক্রবর্তী। চ্যানেলটির প্রথম ভিডিও ছিল তার নিজের গাওয়া ‘আনজানা’ গানের টিজার। এরপর ২২ সেপ্টেম্বর এই চ্যানেলে প্রকাশ হয় গানটি।

চিত্রনায়িকা ও যাদবপুরের সাংসদ মিমি চক্রবর্তীর প্রথম একক গান এটি। অল্প সময়ে এই ইউটিউব চ্যানেল মিমিকে এনে দিল সিলভার বাটন। একটি ইউটিউব চ্যানেলে এক লাখ সাবসক্রাইবার হলে ইউটিউব কর্তৃপক্ষ এই বাটনটি দিয়ে থাকে।

দেখা যাচ্ছে এখন মিমির ইউটিব চ্যানেলের মোট সাবসক্রাইবার এক লাখ চল্লিশ হাজার। হাতে সিলভার বাটন পেয়ে বেশ উচ্ছ্বসিত এই নায়িকা। আনন্দে সিলভার বাটনে চুমু খাচ্ছেন এমন একটা ছবি পোস্ট করেছেন ইনস্টাগ্রামে। পাশাপাশি ভক্ত ও ইউটিউব কর্তৃপক্ষকে ধন্যবাদ দিয়েছেন তিনি।

মিমির ‘আনজানা’ গানটির কথা লিখেছেন রাজীব দত্ত। সুর দিয়েছেন ডাব্বু। আর মিউজিক ভিডিওটিতে কোরিওগ্রাফি করেছেন বাবা যাদব। পুরো ভিডিওটিতে একেক সময় একেক রূপে এসে চমকে দিয়েছেন মিমি। এর আগে ‘মন জানে না’ সিনেমার জন্য ‘কেন যে তোকে’ গানটি শোনা গিয়েছিল মিমি চক্রবর্তীর কণ্ঠে।

নায়িকা মিমি তার ইউটিউব চ্যানেলে আনজানা গানের পরে আরও কয়েকটি ভিডিও আপলোড করেছেন। আর কয়েকটি ভিডিও ইউটিউবার হিসেবে তাকে এনে দিয়েছে সফলতা।

এমএবি/এমকেএইচ

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - jagofeature@gmail.com