রাজউকের মামলা নিয়ে যা বললেন শাকিব খান

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৫:৩৬ পিএম, ১৮ নভেম্বর ২০১৯

ঢাকাই সিনেমার নাম্বার ওয়ান নায়ক শাকিব খানকে ১০ লাখ টাকা জরিমানা করেছে রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষের (রাজউক) ভ্রাম্যমাণ আদালত। নকশাবহির্ভূত ভবনের অতিরিক্ত অংশ অপসারণে রাজধানীর নিকেতন এলাকায় অভিযান পরিচালনা করা হয়।

এই অভিযানের অংশ হিসেবেই নিকেতন এলাকার ব্লক ই এর রোড ৬ এর হোল্ডিং ১ নম্বরে নায়ক শাকিব খানের নির্মাণাধীন ১০ তলা ভবনে অভিযান চালায় রাজউক। এ সময় নকশাবহির্ভূত ভবন নির্মাণের অভিযোগে ১০ লাখ টাকা জরিমানা করা হয় শাকিব খানকে। নির্মাণাধীন ভবনটির সামনে সাইনবোর্ডে লেখা, ‘ক্রয় সূত্রে জমির মালিক শাকিব খান রানা।’

এমন ঘটনার প্রতিবাদ জানিয়ে শাকিব খান বলেন, ‘বুঝলাম না এটা কেমন অভিযান! যারা অভিযানে এসেছিলেন তাদের তো বোঝা উচিত ছিল কার বাড়িতে অভিযানে যাচ্ছি। ইঞ্জিনিয়ার হয়তো বাড়ির ক্যান্টিলিভার (বারান্দা) এক ফুট বাড়িয়েছে। এ বিষয়টি নোটিশ দিয়ে বললেই পারতো।

আমি আইনের প্রতি শ্রদ্ধাশীল। আইন সবার জন্য সমান হোক। আজ এসে ১০ লাখ টাকা চাইলো। আগামীকাল এসে অন্য কেউ অভিযান করে বলবে ২০ লাখ টাকা দেন, নইলে জেল দেব। এটা কি ধরনের আইন আমার মাথায় ঢুকছে না।’

এ অভিযানে উপস্থিত ছিলেন রাজউকের জোন ৪ এর অথরাইজ অফিসার মোহাম্মদ হোসেন, সহকারী অথরাইজ অফিসার পারভেজ আহমাদসহ রাজউকের কর্মকর্তারা।

এমএবি/এমএস

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - jagofeature@gmail.com