অবশেষে বিয়ে করছেন সৃজিত-মিথিলা

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৫:৫২ পিএম, ১৮ নভেম্বর ২০১৯

বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী রাফিয়া রশিদ মিথিলা। গায়ক ও অভিনেতা তাহসানের সঙ্গে বিচ্ছেদের পর আরেক গায়ক ও অভিনেতা জন কবিরের সঙ্গে তার প্রেমের গুঞ্জন ছড়ায়। এরপর শোনা যায় কলকাতার নির্মাতা সৃজিত মুখার্জির সঙ্গে প্রেম করছেন মিথিলা। আসে বিয়েরও গুঞ্জন।

সৃজিতের সঙ্গে মিথিলার বিয়ের গুঞ্জন সত্য হতে চলছে। অবশেষে আগামী ২২ ফেব্রুয়ারি তারা বিয়ে করতে চলেছেন। সোমবার দুপুরে এমনই খবর প্রকাশ করেছে টাইমস অব ইন্ডিয়া।

নির্মাতা সৃজিত মুখার্জির সঙ্গে প্রেমের গুঞ্জন সব সময় গুজব বলেই উড়িয়ে দিয়েছেন মিথিলা। তবে সম্প্রতি মিথিলার কিছু গোপন ছবি ভাইরাল হলেও তার পাশে দাঁড়াতে দেখা গিয়েছিল সৃজিতকে। সেই সময় সৃজিতকে মিথিলার প্রকৃত প্রেমিক বলেছেন কেউ কেউ।

শোনা যাচ্ছিল, সম্প্রতি মিথিলার পরিবারের কাছে বিয়ের প্রস্তাব নিয়ে বাংলাদেশে এসেছেন সৃজিত। কয়েক দিন আগে ঢাকা আর্মি স্টেডিয়ামে ফোক ফেস্টেও দেখা মেলে তাদের।

গত মার্চে অর্ণবের গানের একটি ভিডিওচিত্রে একসঙ্গে হাজির হন সৃজিত ও মিথিলা। সে কাজের সূত্রে দুজনের মধ্যে বন্ধুত্ব হয়। এরপর একসঙ্গে তাদের দেখা গেছে অনেকবার।

এমএবি/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]