নতুন লুকে আলোচনায় তাহসান

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১২:২০ পিএম, ১৯ নভেম্বর ২০১৯

জনপ্রিয় কণ্ঠশিল্পী তাহসান খান হাজির হয়েছেন নতুন লুকে। হঠাৎ করে তাকে দেখে চমকে যেতেই হবে। কারণ এর আগে এমনটা দেখা যায়নি তাকে। সোমবার সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে নিজের গোঁফওয়ালা একটি ছবি শেয়ার করেন তিনি। এই এই ছবি দিয়ে এখন আলোচনায় তাহসান।

ছবিটির ক্যাপশনে তাহসান লিখেছেন, ‘গোঁফে ভালো লাগবে কীভাবে? উত্তর জানতে আগামীকাল আবার আসবেন।’ আর এই ছবিটি প্রকাশের পরপরই ছড়িয়ে গেছে। ফেসবুকের এই পোস্টে তাহসানের অনেক ভক্তই মন্তব্য করেছেন।

ভক্তরা সেখানে তাহসানের গোঁফওয়ালা লুক পছন্দ করে প্রশংসা করেছেন কেউ কেউ। একটা ছবিতে শুধু গোঁফ নিয়ে হাজির হয়েছেন অন্য আরেকটি ছবিতে তাকে দেখা যাচ্ছে দাড়ি ও গোঁফে।

গানের ও অভিনয়ের জায়গায় সমান জনপ্রিয় তারকা তাহসান খান। তাহসান কী এখন গোঁফ রাখবেন? নাকি অভিনয়ের প্রয়োজনেই তার এই গোঁফ রাখা। তাহসান নিজেই জানাবেন সেই বিষয়ে। জানতে অপেক্ষা করতে হবে কিছুটা সময়।

উল্লেখ্য, সম্প্রতি শ্রোতাদের জন্য নতুন গান নিয়ে এসেছেন তাহসান খান। ‘আনমনে’ শিরোনামের সেই গানটিতে তার সঙ্গে কণ্ঠ মিলিয়েছেন মালা।

এমএবি/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]