নীলঞ্জনা নীলার বিয়েতে সাবান উপহার দিলেন পাড়ার দোকানদার

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০১:০৮ পিএম, ২১ নভেম্বর ২০১৯

বিয়ের অনুষ্ঠান চলছে। অনেক মানুষের ভিড়ে কেউ একজন ডাকতে থাকে মিথিলা মিথিলা বলে। দেখা যায় বউ সেজে বসে আছে একজন। বিয়ের আসরে এক যুবক কনেকে নাম ধরে ডাকছে। তা দেখে অনুষ্ঠানের অতিথিরা থমকে যায়। কে ডাকে মিথিলাকে? তার কোনো প্রেমিক নাকি!

দেখা যায় ওই যুবক বাড়ির পাশের দোকানদার। দোকান থেকে একটা ডিটারজেন্ট পাউডার কিনেছিলো মিথিলা। তার সঙ্গে একটা সাবান ফ্রি ছিলো। সেই সাবান না নিয়েই চলে এসেছিলেন মিথিলা। সেটা বুঝিয়ে দিতে বিয়ের আসরেই ছুটে আসেন দোকানদার। তাই দেখে বিয়ের পাত্রপক্ষ যেন হাঁফ ছেড়ে বাঁচলো।

সম্প্রতি এমনই মজার এক গল্পে নির্মিত হয়েছে ‘রে’ ডিটারজেন্ট পাউডারের বিজ্ঞাপন। এতক্ষণ মিথিলা নামে যাকে ডাকা হচ্ছিলো তিনি আর কেউ নন, তিনি হচ্ছেন মডেল ও নায়িকা নীলাঞ্জনা নীলা। ‘রে’ ডিটারজেন্ট পাউডারের বিজ্ঞাপনে মিথিলা নামের একটি চরিত্রে অভিনয় করেছেন তিনি। এখানে বউয়ের সাজে দেখা মিলেছে তার।

বিজ্ঞাপনটি নির্মাণ করেছেন মাসুদ জাকারিয়া সাবিন। নির্মাতা জানালেন, এখন ‘রে’ ডিটারজেন্ট পাউডারের সঙ্গে একটা লিভানা সাবান ফ্রি দেওয়া হচ্ছে। মূলত এই বিষয়টিই তুলে ধরার চেষ্টা করা হয়েছে বিজ্ঞাপনটিতে। যেখানে মডেল হয়েছেন ‘গহীন বালুচর’ সিনেমার নায়িকা লাক্স তারকা নীলঞ্জনা নীলা।

সৌন্দর্যের প্রতিশ্রুতি নিয়েই ২০১৪ থেকে যাত্রা শুরু লিভানা ব্রান্ডের। এর পণ্যগুলোর মধ্যে উল্লেখযোগ্য হচ্ছে সাবান, শ্যাম্পু, নেইল পলিশ, নেইল পলিশ রিমুভার এবং পেট্রোলিয়াম জেলি। লিভানা বিশ্বাস করে সৌন্দর্য মানুষের আত্মবিশ্বাস বাড়ায়। সৌন্দর্যচর্চায় নারীদের নতুন আস্থা লিভানা।

এমএবি/এলএ/জেআইএম

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - jagofeature@gmail.com