জন্মদিনে সারপ্রাইজ দিলেন জিৎ

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৩:৫৭ পিএম, ৩০ নভেম্বর ২০১৯

প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের পর যে ক’জন নায়ক কলকাতার সিনেমার হাল ধরেছেন তাদের অন্যতম একজন জিৎ। প্রায় শতাধিক সিনেমায় অভিনয় করা এই নায়ক উপহার দিয়েছেন বক্স অফিস মাতানো অনেক চলচ্চিত্র। কাজ করে যাচ্ছেন একজন প্রযোজক হিসেবেও।

আজ তার জন্মদিন। এবারে ৪১তম জন্মদিনে পা রাখলেন জিতেন্দ্র মদনানী ওরফে জিৎ।

নিজের জীবনের বিশেষ এই দিনে তিনি ভক্তদের সারপ্রাইজ দিলেন উপহারে। হাজির হলেন নতুন এক লুক নিয়ে। যেমনটা এর আগে কখনো দেখা যায়নি তাকে। জন্মদিনে নিজের আসন্ন ‘অসুর’ সিনেমার ট্রেলার প্রকাশ করেছেন জিৎ। সেখানে জিতের এই নুতন রূপ ধরা দিয়েছে। দাড়ি গোফে ঢাকা এই জিতের সঙ্গে অ্যাকশন-কমেডি আর রোমান্টিক জিতকে মেলানো সত্যি কঠিন।

এই সিনেমায় জিতের চরিত্রের নাম কিগান। ‘রসগোল্লা’খ্যাত নির্মাতা পাভেলের পরিচলনায় ‘অসুর’ ছবিতে জিতের সঙ্গে আরও রয়েছেন নুসরাত জাহান ও আবির চ্যাটার্জি।

জানা গেছে, ভারতের চিত্রকলা ও স্থাপত্যের প্রবাদ প্রতিম ব্যক্তিত্ব রামকিঙ্কর বেইজকে সম্মান জানানো হয়েছে এই সিনেমায়। সিনেমাটির চিত্রনাট্য ও পরিচালনা করেছেন পাভেল।

ট্রেলার প্রকাশের পাশাপাশি জানা গেছে, সিনেমাটি আগামী বছরের ৩ জানুয়ারী মুক্তি পাবে।

দেখুন ‘অসুর’ ছবির ট্রেলার :

এলএ/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]