পুলিশকে বিয়ে করে অভিনয় ছেড়ে দিলেন তানিয়া

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০১:১৯ পিএম, ০৪ ডিসেম্বর ২০১৯

ছোটপর্দা ভালোই মাতাচ্ছিলেন এই অভিনেত্রী। ভারতীয় টেলিভিশন চ্যানেলের ‘চোখের বালি’ সিরিয়ালের ‘বিনোদিনী’ থেকে শুরু করে ‘কে আপন কে পর’ সিরিয়ালের দেবীর মতো অনেক উল্লেখযোগ্য চরিত্রেই পাওয়া গেছে তাকে।

অভিনয় ক্যারিয়ারে বেশ দাপটের সঙ্গেই কাজ করে যাচ্ছিলেন তানিয়া গঙ্গোপাধ্যায়। তার অভিনীত সবচেয়ে উল্লেখযোগ্য চরিত্রগুলির একটি ছিল ‘দুগ্গা দুগ্গা’ ধারাবাহিকের অন্নপূর্ণা। সবাইকে চমকে দিয়ে হঠাৎ করেই বিয়ে করে ফেললেন এই জনপ্রিয় অভিনেত্রী।

গত রোববার (১ ডিসেম্বর) বিয়ে করেছেন তানিয়া। তার বরের নাম অভিষেক মণ্ডল। বর্তমানে বীরভূমে পুলিশের চাকরি করছেন তিনি। বিয়ের খবরেই শেষ নয়, তানিয়া বিয়ের পর অভিনয় থেকে দূরে সরে যাচ্ছেন বলেন ঘোষণা দিয়েছেন।

তানিয়ার বিয়ের খবরে তার ভক্তরা খুশি হলেও, অভিনয় ছাড়ার বিষয়টিতে মন খারাপ করেছেন অনেকেই। বিয়ের করেছেন ঠিক আছে, কিন্তু তাই বলে অভিনয় কেন ছাড়ছেন। এই বিষয়ে ভারতীয় এক গণমাধ্যমকে তানিয়া জানান, আপতত অভিনয়ে নয়, পুরো সময়টা তিনি তার পরিবারকে দিতে চান।

জানা গেছে, স্টার জলসার ধারাবাহিক ‘জীবন জ্যোতি’ শেষ হওয়ার পর অভিনয় থেকে নিজেকে আড়ালে রাখতে শুরু করেন তানিয়া। বিয়ের প্রস্তুতি নিয়েছেন তখন থেকেই। এবার বিয়ে করেই অভিনয়কে জানালেন টাটা বাই বাই।

এমএবি/এলএ/এমকেএইচ

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - jagofeature@gmail.com