তিন বিয়ের অনুষ্ঠানে নাচবেন পূর্ণিমা

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০১:৫০ পিএম, ০৫ ডিসেম্বর ২০১৯

শীত মানেই বিয়ের মৌসুম। দরজায় কড়া নাড়ছে শীত। এই সময়টায় বিয়ের ধুম লেগে থাকে সারাদেশে। একের পর এক বিয়ের নিমন্ত্রণ আসতে থাকে। বিয়ে ঘিরে হয় নানা আয়োজন।

সাধারণ কোনো বিয়ের অনুষ্ঠানে হঠাৎ করেই যদি কোনো জনপ্রিয় নায়িকা হাজির হন, তাহলে তো কোনো কথায় নেই, আনন্দটা বেড়ে দ্বীগুণ হয়ে যায়। এমনটিই হচ্ছে এবার বিয়ের অনুষ্ঠানে নাচতে যাবেন চিত্রনায়িকা পূর্ণিমা। এই শীতে তিনটি বিয়ের অনুষ্ঠানে নাচতে যাবেন বলে কথা দিয়েছেন জনপ্রিয় এই নায়িকা।

প্রাণ আপ-এর পেজে একটি ভিডিও ক্লিপ প্রকাশ করা হয়েছে। এই ভিডিওটিতে দেখা যাচ্ছে পূর্ণিমাকে। তিনি বলছেন, ‘যদি তোমাদের বিয়ের অনুষ্ঠানে আমাকে ইনভাইড করতে চাও, আমার সঙ্গে নাচতে চাও, তাহলে চোখ রাখো প্রাণ আপ-এর ফেসবুক পেজে ৫ ডিসেম্বর থেকে।’

‘প্রাণ আপ উৎসবে আয়োজনে’ শিরোনামে এক ক্যাম্পেইন শুরু করেছে প্রতিষ্ঠানটি। একটি ওয়েডিং গানও তৈরি করা হয়েছে। যারা এই আয়োজনে অংশ নিতে চান তাদের ‘প্রাণ আপ উৎসবে আয়োজনে’ ক্যাম্পেইনের ওয়েডিং সঙটির সাথে গ্রুপ ড্যান্সের ভিডিওটি শেয়ার করতে হবে প্রাণ আপ-এর ফেসবুক পেজের ইনবক্সে। সবার পাঠানো ভিডিও থেকে সেরা তিনটি ড্যান্স গ্রুপের বিয়ের অনুষ্ঠানে নাচতে চলে আসবেন পূর্ণিমা।

এমএবি/জেআইএম

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - [email protected]