অনুমতি ছাড়াই ওষুধের বিজ্ঞাপনে ঈশিতার নাম!

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০১:৪৮ পিএম, ০৮ ডিসেম্বর ২০১৯

নব্বই দশকের জনপ্রিয় অভিনেত্রী রুমানা রশিদ ঈশিতা। মডেলিং, উপস্থাপনা ও অভিনয়; সবখানেই এই অভিনেত্রী ছিলেন অনবদ্য। জনপ্রিয়তার মধ্যগগনে থাকা অবস্থায় হঠাৎ করেই অনিয়মিত হয়ে পড়েন তিনি।

কয়েক বছরে তো কোথাও দেখাই মিলেনি মিষ্টি হাসির অভিনেত্রী ঈশিতার। সেই নিরবতা ভেঙে ২০১৮ সালের দিকে কিছু কাজ করেন তিনি। তারপর আবারও আড়ালে রয়েছেন। সামাজিক যোগাযোগ মাধ্যম ছাড়া কোথাও খোঁজ মেলে না তার।

আর সেই যোগাযোগ মাধ্যমেই এবার বিরক্তিকর এক অভিজ্ঞতার শিকার হলেন ঈশিতা। অনুমতি ছাড়াই তার ছবি ও নাম ব্যবহার করে ওজন কমানোর ওষুধ বিক্রি করছে কিছু অসাধু ব্যক্তি।

ফেসবুকে ‘থাই অনলাইন শপ ব্যাংকক’ নামক একটি গ্রুপ থেকে তার নামে নিউজিল্যান্ডের ওষুধ বিক্রি করার প্রমাণ পাওয়া গেছে। বিষয়টিতে বেশ বিব্রত ও বিরক্ত ঈশিতা।

তিনি ওই পেজের একটি স্ক্রিনশট নিজের ফেসবুক অ্যাকাউন্টে পোস্ট করে সবাইকে সতর্ক করেছেন। তিনি ক্যাপশনে লিখেছেন, ‘দয়া করে এসব বিশ্বাস করবেন না।’

ওই স্ক্রিনশটে দাবি করা হয়েছে, নিউজিল্যান্ডের একটি ওষুধ ১৯৪৯ সাল থেকেই ওজন কমানোর জন্য বাজারজাত করা হচ্ছে। ওজন কমাতে সেই ওষুধের একটি কোর্স শেষ করেছেন ঈশিতা।

ঈশিতার ওই পোস্টের নিচে মন্তব্যের বক্সে অনেকেই ওই অনলাইন শপের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেয়ার পরামর্শ দিয়েছেন।

এদিকে ওই অনলাইন শপের পেজে গিয়ে দেখা গেল শুধু ঈশিতাই নন, তাদের চটকদার প্রচারণার শিকার জয়া আহসানসহ আরও অনেক তারকাই। মানুষকে বিভ্রান্ত করতেই তারকাদের নাম ও ছবি ব্যবহার করে এসব প্রচারণা চালানো হচ্ছে।

এলএ/এমএস

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - [email protected]