কার স্মৃতি বুকে বয়ে বেড়ান গায়িকা লিজা?

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ১২:২৪ পিএম, ১৪ ডিসেম্বর ২০১৯

সময়টা দারুণ কাটছে সংগীত তারকা লিজার। আজ দেশে তো কাল বিদেশে বিভিন্ন রকম শো-তে নিয়মিত গান গাইছেন তিনি। কখনো স্টেজে দশর্ক মাতাচ্ছেন, আবার কখনো সুন্দরী নায়িকার ঠোঁটে নিজের গানে মোহিত করছেন দশর্কদের।

এত ব্যস্ততার মাঝেও ভক্ত-শ্রোতাদের জন্য নতুন গান নিয়ে এলেন ক্লোজআপ ওয়ান তারকা লিজা।

১৫ ডিসেম্বর রোববার প্রকাশ হতে যাচ্ছে লিজার নতুন গানের ভিডিও। গানের শিরোনাম ‘তোমার স্মৃতিটুকু’। কার স্মৃতিটুক নিয়ে বিভোর লিজা? এর উত্তর পাওয়া যাবে রবিউল ইসলাম জীবনের কাব্য কথায়, আকাশ সেনের সুর আর সাজিদ সরকারের সংগীতায়োজনের এই গানে।

ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস) এর জন্য প্রেম, বিরহ, ত্যাগ আর মুক্তিযুদ্ধের গল্প নিয়ে গানটির ভিডিও নির্মাণ করেছেন ভিকি জাহেদ। এতে অভিনয় করেছেন তৌসিফ মাহবুব এবং পায়েলিয়া পায়েল।

নতুন এ গান নিয়ে শিল্পী বলেন, ‘নতুন গানটি শুধুমাত্র বাণিজ্যিক বিবেচনায় করিনি, এখানে নিজের ভেতরের তাগিদও ছিলো। কারণ, মনের মতো একটা গান করার চেষ্টা করছি অনেকদিন ধরেই। এটিই সেই গান। শ্রোতার পছন্দের সাথে আমার পছন্দের মিশেলে তৈরি হয়েছে গানটি। গানের ভিডিও শ্রোতা-দর্শকদের হৃদয় নাড়া দিবে। আমার বিশ্বাস, দীর্ঘদিন টিকে থাকার মতো গান ‘তোমার স্মৃতিটুক’।

ধ্রুব মিউজিক স্টেশন জানায়, গানটি তাদের ইউটিউব চ্যানেলে প্রকাশের পাশাপাশি শুনতে পাওয়া যাবে ডিএমএস ওয়েবসাইট, জিপি মিউজিক এবং বাংলালিংক ভাইবে।

এলএ/এমকেএইচ

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - [email protected]