মিমের হাত ধরে এলো সিগনেচার লুক বাই সামিয়া

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৩:০২ পিএম, ১৭ ডিসেম্বর ২০১৯

লাক্স সুন্দরী বিদ্যা সিনহা মিম ব্যস্ত রয়েছেন সিনেমার অভিনয়ে। তার অভিনীত সৈকত নাসিরের ‘পাষাণ’ চলচ্চিত্রটি রয়েছে মুক্তির অপেক্ষায়। এছাড়াও তিনি কাজ করছেন রায়হান রাফীর ‘পরাণ’ ও ‘ইত্তেফাক’ ছবিতে। এখানে তাকে দেখা যাবে গ্রামীন গল্পের চরিত্রে।

সিনেমার পাশাপাশি মিম বিজ্ঞাপনেও বেশ সরব। প্রশংসিত হচ্ছে তার লাক্স ও গ্রামীন ফোনের বিজ্ঞাপনগুলো।

সম্প্রতি মিম অংশ নিলেন একটি বিউটি পার্লারের উদ্বোধনে। ‘সিগনেচার লুক বাই সামিয়া’ নামে নতুন এ পার্লারের অভিষেক ঘটেছে ধানমন্ডির ৫ নম্বর রোডের ২৮ নম্বর বাড়িতে। বিদ্যা সিনহা মিমের হাত ধরেই এটি পথ চলা শুরু করলো।

আর্ন্তজাতিক প্রশিক্ষন ও পুরস্কারপ্রাপ্ত বিশিষ্ট নারী সৗন্দর্য্য গবেষক সামিয়া রহমান খান এটির পরিচালনা ও তত্বাবধানে রয়েছেন। এর উপদেষ্টা হিসেবে কাজ করবেন মিম।

মিম বলেন, ‘পার্লারটিতে বিয়ে থেকে শুরু করে যে কোনো জমকালো অনুষ্ঠানের জন্য মেকআপ ও সাজা যাবে। তাছাড়া আইলাস এক্সটেনশন, নেইলস এক্সটেনশন, বি বি গ্লো লুকসসহ অনেক কিছু সংযোজন করা যাবে। পার্লারটিতে আমি নিজেই এগুলো করিয়েছি।

দেখেছি সামিয়া আপু কতো নিখুঁতভাবে কাজগুলো করেন। এমন একটি প্রতিষ্ঠানের পাশে থাকতে পেরে খুশি লাগছে।’

সর্বশেষ মিম অভিনীত ‘সাপলুডু’ চলচ্চিত্রটি মুক্তি পেয়েছে। আরিফিন শুভ’র বিপরীতে এই মিমের এই সিনেমা পরিচালনা করেছে গোলাম সোহরাব দোদুল।

এলএ/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]