বিয়ের জন্য পাত্র পাচ্ছেন না নায়িকা

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৩:৫৮ পিএম, ১৪ জানুয়ারি ২০২০

বিয়ের জন্য মনের মতো পাত্র পাচ্ছেন না জ্যোতিকা জ্যোতি। এ কারণেই নাকি বিয়েটাও করা হচ্ছে না তার। সম্প্রতি জাগো নিউজের লাইভ শো ‘জাগো তারকা’ অনুষ্ঠানে আলাপচারিতার সময় এমনই ইঙ্গিত দেন তিনি। জ্যোতি কী আসলেই পাত্র পাচ্ছেন না নাকি ইচ্ছা করেই পেছাচ্ছেন নিজের বিয়ে।

বিয়ে প্রসঙ্গে তার কাছে জানতে চাওয়া হলে জ্যোতিকা জ্যোতি মজার ছলেই বলেন, ‘একটা পাত্র খুঁজে দেন।’ আবার এও বলেন, ‘এখন যদি আমি আমার মা-বাবাকে বলি পাত্র খুঁজতে। তারাও হয়তো রাজি হবেন না। বলবেন, নিজেই নিজের মনের মতো ছেলে খুঁজে নাও।’

জ্যোতির কেমন পাত্র পছন্দ? এই প্রশ্নের উত্তরে বলেন, ‘আমার তেমন ছেলেই পছন্দ, যে হবে আধুনিক ও শিক্ষিত। আমার কাজকে যে রেসপেক্ট করবে। আধুনিক বলতে আমরা বুঝি স্টাইল করা। আসলে মন থেকে আধুনিক হওয়াটাই আসল।’

বাংলাদেশে বুদ্ধিজীবী থেকে শুরু করে মাঠে কাজ করা মানুষ, সব ধরনের মানুষের সঙ্গে মিশে দেখেছি, যে মানুষটা মাঠে জমি চাষ করে এসে বৌ পেটায়, তার মধ্যে আর বৌ পেটানো বুদ্ধিজীবীর মধ্যে কোনো পার্থক্য নেই।

আবার এমনও দেখেছি ক্ষেতে কাজ করেও নিজের স্ত্রীকে অনেক সম্মান দেয়, ভালোবাসে। আবার অনেক উচ্চ শ্রেণির মানুষ, যিনি অনেক ব্যস্ততার মধ্যেও পরিবারকে ভালো বাসছেন। নিজের স্ত্রীর কেয়ার নিচ্ছেন। তবে এমন মানুষ খুব কম। অনেককে দেখে প্রথমে ভালো মনে হয়েছে পরে দেখেছি তেমন নয়।

আবার অনেক ছেলেই মিডিয়ায় কাজ করে কিন্তু নিজের স্ত্রীকে মিডিয়ায় কাজ করতে দিতে চান না। এমন মনমানসিকতার মানুষের সঙ্গে থাকা আমার পক্ষে সম্ভব নয়। একা থাকতে থাকতে অভ্যাস হয়ে গেছে। অনেক ফ্যামিলিতে দেখা যায়, একটা গ্লাস ভাঙাকে কেন্দ্র করে সারাদিন নষ্ট করে। সব মিলিয়ে বিয়ে নিয়ে সিরিয়াসলি কিছু ভাবছি না। হলে হলো, না হলে সন্যাসী হয়ে যাবো।

প্রসঙ্গত, ময়মনসিংহ থেকে উঠে আসা এক সংগ্রামী জীবন অভিনেত্রী জ্যোতিকা জ্যোতি। ২০০৫ সাল থেকে সিনেমা করছেন। ক্যারিয়ারের শুরুতেই সুযোগ পেয়েছিলেন প্রয়াত নায়ক মান্না ও আজকের জনপ্রিয় নায়ক শাকিব খানের বিপরীতে। কিন্তু সে ছবিগুলো করা হয়নি তার। দীর্ঘ ১৫ বছরের পথচলায় নিজেকে অভিনয়ে বিকশিত করেছেন তিনি। সর্বশেষ মুক্তি পেয়েছে তার মায়া-দ্য লস্ট মাদার নামের ছবি।

 

এমএবি/এলএ/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]