রাফির পরিচালনায় সিনেমায় আসছেন আফরান নিশো, শুটিং এপ্রিলে

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০১:৪৫ পিএম, ১৫ জানুয়ারি ২০২০

সময়ের অন্যতম জনপ্রিয় অভিনেতা আফরান নিশো। টিভি নাটক কিংবা ইউটিউব; দুই মাধ্যমেই নিশোর নাটক মানেই দর্শকের জন্য বাড়তি আগ্রহ। তার ভক্তরা আঙ্গুলে দিন গুনে দিন পার করেন কবে আসবে প্রিয় অভিনেতার নতুন কাজ।

সেই নিশো আসছেন এবার বড় পর্দায়। বিশেষ একটি সূত্রে জানা গেছে, জনপ্রিয় তরুণ নির্মাতা রায়হান রাফির পরিচালনায় একটি ছবিতে কাজ করতে চলেছেন তিনি। এখানে চমক জাগানিয়া একটি চরিত্রে দেখা যাবে নিশোকে। ছবিটির চরিত্রের জন্য নিজেকে প্রস্তুত করছেন তিনি। জিমে যাচ্ছেন বলেও খবর পাওয়া গেছে।

সবকিছু ঠিক থাকলে আসছে এপ্রিলেই প্রথমবারের মতো সিনেমার জন্য ক্যামেরার সামনে দাঁড়াবেন তিনি। ঢাকাসহ দেশের বিভিন্ন লোকেশনে হবে এখন পর্যন্ত নাম ঠিক না হওয়া এই ছবির শুটিং। এখানে নিশোর বিপরীতে সিনেমায় নবাগতা কোনো নায়িকা দেখা যাবে বলেও জানা গেছে।

ছবিটির ব্যাপারে নিশ্চিত তথ্য নিতে নিশোর সঙ্গে যোগাযোগ করা হলে তিনি সাড়া দেননি। তার মুঠোফোনে ক্ষুদে বার্তা পাঠালে তিনি জানান, ‘এটা নিয়ে এখন কিছু বলতে চাই না।’ 

ছবিটির ব্যাপারে পরিচালক রায়হান রাফি জাগো নিউজকে বলেন, ‘আফরান নিশো চমৎকার একজন অভিনেতা। আমারও খুব প্রিয়। তার সঙ্গে কাজ করার ইচ্ছে আমার অবশ্যই আছে।

দুই একবার আলোচনাও হয়েছে তার সঙ্গে। তিনি সিনেমার ব্যাপারে আগ্রহী। কিন্তু চূড়ান্ত করে জানানোর মতো কোনো তথ্য আমি দিতে পারছি না।’

এদিকে শোনা যাচ্ছে রায়হান রাফি ছাড়াও আরও বেশ কয়েকজন পরিচালক আফরান নিশোকে নিয়ে সিনেমার পরিকল্পনা করছেন। চলতি বছরেই হয়তো সেগুলোর ঘোষণা আসবে। সে তালিকায় আছে জাকারিয়া সৌখিনের নাম। এই নির্মাতার ছবিতেও শিগগরিই শুটিং শুরু করবেন নিশো।

প্রসঙ্গত, গেল কয়েক বছর ধরেই ছোটপর্দার প্রযোজক-পরিচালকদের কাছে নিশোর চাহিদা তুঙ্গে। অভিনেত্রীরাও নিশোকে বিপরীতে পেলে চোখ বন্ধ করে কাজ করেন, কাজটি প্রশংসিত হবে সেই ভরসায়। নানামাত্রিক চরিত্রে অভিনয় করে দিনে দিনে নিজেকে ঋদ্ধ করে চলেছেন এই অভিনেতা। সম্প্রতি তিনি ভাবছেন সিনেমায় নিয়মিত হবেন।

এলএ/এমএস

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - [email protected]