সাড়া পাচ্ছে ফারহান ও মিমের ‘টিউব মেট’

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৩:৫৩ পিএম, ১৫ জানুয়ারি ২০২০

ক্যাম্পাস ফেন্ড রিমি ও সাইফ। দু’জনে মিলে সিদ্ধান্ত নেয় পার্টনারশিপে একটি ইউটিউব চ্যানেল খুলবে। পরিকল্পনা অনুযায়ী একটি চ্যানেলও খোলেন। চ্যানেলটিতে প্রকাশের জন্য ভিডিও সংগ্রহে নেমে পড়েন দুজন। কিন্তু শুরুতে তাদের পরিকল্পনা বিগড়ে যায়। নানা ধরণের ঝামেলায় পড়তে হয় ভিডিও সংগ্রহ করতে গিয়ে।

এ অবস্থায় রিমি সিদ্ধান্ত নেয় সাইফের সঙ্গে নয়, তিনি নিজেই একটি চ্যানেল খুলবেন। কিন্তু সেখানেও খলনায়কের ভূমিকায় হাজির হন রিমির বাবা। রিমিও কম জানেন না। বাবার চোখ ফাঁকি দিয়ে বান্ধবী ইরাকে নিয়ে একটি ‘প্রাঙ্ক’ ভিডিওর কাজে নেমে পড়েন। কিন্তু সেটিও ধরা পড়ে বাবার চোখে।

আবারও বেঁকে বসেন বাবা। এ অবস্থায় অনেকগুলো প্রেমের পত্র হাতে নিয়ে রিমির বাবার সামনে হাজির হন সাইফ। খবরটি সঙ্গে সঙ্গেই পৌচ্ছে যায় রিমির কানে। রিমি তখন ভাবতে থাকেন কিভাবে সাইফকে টাইট দেওয়া যায়। এমনই একটি গল্পে নির্মাণ করা হয়েছে নাটক ‘টিউব মেট’।

দয়াল সাহার রচনা ও তরুণ নির্মাতা নাজমুল রনির পরিচালনায় ‘টিউব মেট’-এ রিমি চরিত্রে অভিনয় করেছেন লাক্স চ্যানেল আই সুপার স্টার ২০১৪ গ্র্যান্ড ফাইনাল বিজয়ী নাদিয়া মিম। অন্যদিকে সাইফ চরিত্রে অভিনয় করেছেন মুশফিক আর ফারহান। তাদের সঙ্গে আরও অভিনয় করেছেন রাজকুমারী রিয়া, পীরজাদা হারুনসহ অনেকে। নাটকটির চিত্রায়ন করেছেন বিশ্বজিৎ দত্ত। সম্পাদনার টেবিলে ছিলেন এস স্বপন।

নাটকটি সম্পর্কে নাজমুল রনি বলেন, ক্যারিয়ারের শুরু থেকেই চেষ্টা করছি দর্শকদের ভালো ভালো কাজ উপহার দিতে। এই নাটকটিও তারই একটি অংশ। ইতোমধ্যেই ‘টিউব মেট’ নাটকটি পছন্দে করেছেন দর্শক। গত ৮ জানুয়ারি সিলভার স্ক্রিনের ইউটিউব চ্যানেলে এটি প্রকাশ পাওয়ার পর থেকেই ভালো সাড়া পাচ্ছি।’

এদিকে ‘টিউব মেট’ সম্পর্কে প্রযোজক শাহিন কবির বলেন, সিলভার স্ক্রিন শুরু থেকেই ভালো কাজের পৃষ্ঠপোষকতা করে আসছে। ‘টিউব মেট’ একটি নতুন ও সফল সংযোজন।

এলএ/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]