এইচবিও মাতানো দীপ এবার গিয়াসউদ্দিন সেলিমের চলচ্চিত্রে

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৪:১১ পিএম, ১৫ জানুয়ারি ২০২০

কিছুদিন আগে এইচবিও এশিয়া অরিজিনালের ওয়েব সিরিজ ‘ইনভিজিবল স্টোরিজ’- এ অভিনয় করে আলোচনায় আসেন সুদীপ বিশ্বাস দীপ। জানা যায়, অভিনয়ে তার শুরুটা মঞ্চ দিয়ে। এইচবিও-তে কাজ করে সবাইকে তাক লাগিয়ে দেয়া দীপ এবার নিজের দেশে কাজে নিয়মিত হচ্ছেন।

প্রথমবারের মতো স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে অভিনয় করলেন দীপ। নন্দিত নির্মাতা গিয়াস উদ্দিন সেলিমের পরিচালনায় ৩০ মিনিট ব্যাপ্তির ‘থ্রি কিসেস’-এ দেখা যাবে তাকে। শুরুতে এর নাম ছিল ‘শিরোনামহীন’। চলচ্চিত্রটিতে তার বিপরীতে অভিনয় করেছেন অভিনেত্রী মিথিলার ছোটবোন মিশৌরী রশিদ।

দীপ বলেন, ‘অভিনেতা হিসেবে আমি অনেক কিছু শিখছি সেলিম ভাইয়ের কাছ থেকে। তিনি ধরে ধরে বিশদভাবে অভিনয়ের খুঁটিনাটি শেখাচ্ছেন। খুব ভালো একটা প্রজেক্টে কাজ করলাম। সুযোগ পেলে সেলিম ভাইয়ের সঙ্গে আরও কাজ করতে চাই।’

‘থ্রি কিসেস’-এ একজন বিশ্ববিদ্যালয় পড়ুয়া শিক্ষার্থীর চরিত্রে অভিনয় করছেন দীপ। গত ৬ থেকে ৮ জানুয়ারি ময়মনসিংহে এর শুটিং হয়েছে। ১৩ জানুয়ারি ঢাকায় স্বল্পদৈর্ঘ্যটির শুটিং শেষ হয়। এতে আরও অভিনয় করেছেন জিনাত শানু স্বাগতা, মনির খান শিমুল ও আহমেদ সানিসহ অনেকে। আসছে ভালোবাসা দিবসে এটি অনলাইন প্লাটফর্মে প্রকাশ পাবে।

এদিকে দীপের এইচবিও এশিয়া অরিজিনালের ওয়েব সিরিজ ‘ইনভিজিবল স্টোরিজ’র প্রচার শুরু হয়েছে। গত ৫ জানুয়ারি তার প্রথম পর্ব দেখানো হয়েছে। এছাড়া ফেব্রুয়ারির ২ ও ৭ তারিখে প্রচারিত পর্বেও দেখা যাবে এই তরুণকে।

দীপ সিনেমাতেও অভিনয় করেছেন। ২০১৫ সালে ‘সুতপার ঠিকানা’ সিনেমায় তার অভিষেক ঘটে। বর্তমানে সানী সানোয়ার ও ফয়সাল আহমেদ পরিচালিত ‘মিশন এক্সট্রিম’র দুই পর্বেই তিনি অভিনয় করছেন।

এলএ/এমকেএইচ

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - [email protected]