নিজের সিনেমা নিয়ে ঢাকায় আসছেন অঞ্জন দত্ত

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৬:০৫ পিএম, ১৫ জানুয়ারি ২০২০

‘রঞ্জনা’,‘হ্যালো এটা কী ২৪৪১১৩৯’,‘আমি আর আসবো না’ এমন অসংখ্য জনপ্রিয় গান গেয়ে শ্রোতাদের মনে অনেক আগেই জায়গা করে নিয়েছেন পশ্চিম বাংলার কণ্ঠশিল্পী অঞ্জন দত্ত। গানের পাশাপাশি তিনি চলচ্চিত্র পরিচালনাও করেন। করেন অভিনয়ও।

বহু প্রতিভাধর এই তারকা এর আগে একাধিকবার ঢাকায় এসেছেন। এবার নিজের নির্মিত চলচ্চিত্র ‘ফাইনালি ভালোবাসা’ নিয়ে অষ্টাদশ ঢাকা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে আসছেন
কণ্ঠশিল্পী, নির্মাতা ও অভিনেতা অঞ্জন দত্ত।

রাজধানীর বাংলাদেশ জাতীয় জাদুঘরের প্রধান মিলনায়তনে আগামী শনিবার বিকাল ৫টায় দর্শকদের সঙ্গে চলচ্চিত্রটি দেখবেন অঞ্জন দত্ত। শুক্রবার তিনি ঢাকায় এসে পৌঁছাবেন বলে জানা গেছে। অঞ্জন দত্ত জানিয়েছেন, ভিসার জন্য আবেদন করেছেন তিনি। ভিসা হাতে পেলেই উড়াল দিবেন ঢাকার উদ্দেশ্যে। প্রদর্শনী শেষে এ চলচ্চিত্র নিয়ে দর্শকদের সঙ্গে আলোচনায় অংশ নিবেন তিনি।

২০১৯ সালের ৮ ফেব্রুয়ারি কলকাতার সিনেমা হলে মুক্তি পায় শ্রী ভেঙ্কটেশ ফিল্মসের প্রযোজনায় নির্মিত এই চলচ্চিত্র। পরিচালনার পাশাপাশি ছবিটির চিত্রনাট্য করেছেন তিনি। গুরুত্বপূর্ণ একটি চরিত্রে অভিনয়ও করেছেন। এতে আরও অভিনয় করেছেন অনির্বাণ ভট্টাচার্য, রাইমা সেন, অর্জুন চক্রবর্তী, সৌরসেনী মৈত্রা।

এমএবি/এমকেএইচ

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - [email protected]